Breaking News
Home / বাংলাদেশ / ঈদে নাটক, মিউজিক ভিডিও-ম্যাগাজিন অনুষ্ঠানে শ্রাবন্তী মৌ

ঈদে নাটক, মিউজিক ভিডিও-ম্যাগাজিন অনুষ্ঠানে শ্রাবন্তী মৌ


সম্পাদনায়-আরজে সাইমুর: বিশ্বব্যাপী করোনা মহামারিতে স্থবির, থমকে গিয়েছিল পুরো পৃথিবী, সেখান থেকে ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার চেষ্টা করছে পুরো বিশ্ব। করোনা বিরতির পর বিভিন্ন সেক্টরসহ মিডিয়ার কাজে ফিরেছেন মিডিয়াকর্মীরা। ঠিক তেমনি মডেল অভিনেত্রী শ্রাবন্তী ইসলাম মৌ শুটিং এ ফিরেছেন এবং ঈদ এ একাধিক কাজের শুটিং করেছেন। বেসরকারি টিভিতে নাটক, মিউজিক ভিডিও, ম্যাগাজিন অনুষ্ঠানে কাজ করেছেন।
মাইনুল হাসান খোকনের প্রযোজনায় ঈদের বিশেষ নাটক নাগরিক টিভিতে প্রচারিত হবে ওরে বাটপার, রচনায় খলিলুর রহমান, পরিচালনায় অদিত্য জয়।
এই ঈদে জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভসহ ৫টি মিউজিক ভিডিওতে কাজ করেছেন শ্রাবন্তী মৌ।
মাইনুল হাসান খোকনের প্রযোজনায় দীর্ঘ পর্বের নাটক দাদো। নাগরিক টিভিতে প্রচারিত হবে, পরিচালনায় অদিত্য জনি। এছাড়াও একাধিক ফ্যাশন হাউজ এর ফটোশুট করেছেন মৌ।

উল্লেখ্য লাস্যময়ী এই মডেল ২০১৬ সালে বিটিভিতে উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করেন। মৌ শ্রাবন্তী ইসলাম মৌ এর জন্ম পুরান ঢাকায়। তার শৈশব, কৈশর সব কিছু পুরান ঢাকায়। তিনি ঐতিহ্যবাহী আজিমপুুর গার্লস স্কুল এন্ড কলজে থেকে এস.এস.সি ও এইচ.এস.সি সম্পন্ন করনে। বর্তমানে মৌ ইউল্যাব ইউনিভার্সিটিতে-তে পড়াশুনা করছেন। পড়াশুনার পাশাপাশি নিজেকে মিডিয়াতে কাজ করছেন ও স্বপ্ন একজন সফল ও দক্ষ অভিনেত্রী হওয়া। তিনি নিজেকে ধীরে ধীরে নিজেকে তৈরী করছেন। ইতিমধ্যে মৌ অনেক কাজ করেছেন- কোকোলা চ্যাম্পিয়ন বিস্কুট, কোকোলা তেতুল চাটনীর বিজ্ঞাপনচিত্র, ইলেক্ট্রা কোম্পানির ফ্রিজের বিজ্ঞাপনচিত্র, বিভিন্ন টিভি চ্যানেলে ধারাবাহিক নাটক, মিউজিক ভিডিও, মিতালি থ্রিপীচ বিজ্ঞাপন। মৌ শ্রাবন্তী মিতালি ও ভিআইপি স্টুডিও’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে অসংখ্য ফটোশুট ও বিলবোর্ড এর কাজ করেছেন। তার অভিনীত জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও ক্লোজআপ তারকা কন্ঠশিল্পী রিংকু এর গানের মিউজিক ভিডিওসহ অন্যান্য মিউজিক ভিডিও দর্শকপ্রিয় ও জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে তিনি বাংলালিংক এর বিজ্ঞাপন, জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘গফুরের বিয়ে’তে কাজ করছেন। চ্যানেল নাইন-এ জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান অভিনীত নাটকে কাজ করেছেন মৌ। প্রেম বড় না ঠ্যাং বড় কমিডি নাটকটিও বেশ জনিপ্রিয়তা কুড়িয়েছেন এই সম্ভাবনাময়ী মডেল-অভিনেত্রী। খুব শীঘ্রই এশিয়ান টিভিতে প্রচারিত হবে।নাটকে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, হুমায়রা হিমু, সাব্বির ও মৌ। এছাড়াও মাই টিভিতে ড্যান্স প্রোগ্রামে পারফরমেন্স করেছেন তিনি।

সম্ভাবনাময়ী মডেল অভিনেত্রী মৌ শ্রাবন্তী সকল দর্শক ও শুভাকাঙ্খীদের দোয়া প্রার্থনা করেছেন যাতে তিনি ভবিষ্যতে সুন্দর সুন্দর ভাল কাজ দর্শকদের উপহার দিতে পারেন। তিনি তারা ভাল কাজগুলোর মাধ্যমে দর্শকদের হৃদয়ে বেচে থাকতে চান। অনেক অনেক ধন্যবাদ আমার সকল দর্শক ও শুভকাঙ্খীদের যাদের ভালবাসায় আজ আমি মৌ শ্রাবন্তী।

About Saimur Rahman

Leave a Reply