Breaking News
Home / বাংলাদেশ / নগরীতে গাছ লাগালেন দক্ষিণ যুবলীগ

নগরীতে গাছ লাগালেন দক্ষিণ যুবলীগ

নগরীতে গাছ লাগালেন দক্ষিণ যুবলীগ

স্টাফ করেসপন্ডেন্ট

মুজিব বর্ষে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আহ্বান ‘তিনটি করে গাছ লাগান, পরিবেশ বাচান’ এই শ্লোগানকে সামনে রেখে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে নগরীতে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে দক্ষিণ যুবলীগ।

রবিবার ( ৯ আগস্ট) রাজধানীর ডেমরা থানাধীন ৭০ নং ওয়ার্ডের আমুলিয়া মডেল টাউন ও যাত্রাবাড়ী থানার ৫০ নং ওয়ার্ডস্থ ওয়াবদা কলনিতে গাছ লাগানো কর্মসূচি পালন করে সংগঠনটি।

এসময় প্রধান অতিথি হিসেবে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনাকালে মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পারশের নেতৃত্বে বৃক্ষ রোপণ কর্মসূচি অব্যাহত রেখেছে যুবলীগ। সেই ধারাবাহিকতায় আজকে দক্ষিণ যুবলীগ বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে।

নেত্রীর নির্দেশনা মোতাবেক যুবলীগ সারাদেশে ৫০ লাখ গাছ লাগাবে। আষাঢ় মাসের শুরু থেকেই আমরা এ কর্মসূচি পালন করে আসছি বলেও জানান যুবলীগের সাধারণ সম্পাদক।

বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুসহ অন্যান্য নেতাকর্মীরা।

About Saimur Rahman

Leave a Reply