Breaking News
Home / রাজনীতি / জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন গাজী সারোয়ার হোসেন বাবু

জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন গাজী সারোয়ার হোসেন বাবু

জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন গাজী সারোয়ার হোসেন বাবু

স্টাফ করেসপন্ডেন্ট

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

শনিবার ( ১৫ আগস্ট) রাজধানীর কাজলা ৫ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার ও তোবারক বিতরণ করেন তিনি। এর আগে সূত্রাপুরে ১৫ আগস্টের নিহত সকল শহিদের জন্য বিশেষ দোয়া মাহফিল ও তোবারকও বিতরণ করেন তিনি।

খাবার বিতরণের সময় গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশ হত্যা করতে চেয়েছিলো। খুনিরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করে নি, তার সঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ জামাল, শেখ কামাল, শিশুপুত্র শেখ রাসেলসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ায়ম্যান শেখ ফজলুল হক মণিও’কে তাঁরা হত্যা করে। বঙ্গবন্ধু যে ৫ খুনি এখনও পলাতক রয়েছে, তাঁদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কর্যকর করতে হবে।

এর আগে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ধানমণ্ডিস্থ ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় নগর যুবলীগ।
ধানমন্ডি থেকে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক বনানী কবরস্থানে গিয়েও শহিদদের শ্রদ্ধা জানান।

এরপর ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, কেন্দ্রীয় অফিসে মিলাদ মাহফিল ও দুস্থ অসহায় মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা,
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

লালবাগ, সূত্রাপুর ও যাত্রাবাড়ীতে খাবার ও তোবারক বিতরণে উপস্থিত ছিলেন, দক্ষিণ যুবলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ উদ্দিন ফালান, সহ-সম্পাদক জাহাঙ্গীর মোল্লা, মনির হোসেন হাওলাদার, কেরামত আলী পান্না,সফিকুল ইসলাম জুয়েল, জাকির হোসেন, ফিরোজ আহমেদ প্রমুখ।

About Saimur Rahman

Leave a Reply