Breaking News
Home / রাজনীতি / শোক দিবস উপলক্ষে শহীদের জন্য ওয়ার্ড ওয়ার্ডে দোয়া ও মোনাজাত

শোক দিবস উপলক্ষে শহীদের জন্য ওয়ার্ড ওয়ার্ডে দোয়া ও মোনাজাত

শোক দিবস উপলক্ষে শহীদের জন্য ওয়ার্ড ওয়ার্ডে দোয়া ও মোনাজাত
নিজস্ব প্রতিবেদক, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণের ওয়ার্ডে ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডে
মহানগর দক্ষিণ যুবলীগের আয়োজিত রাজধানীর সূত্রাপুর, গেন্ডারিয়া ও ওয়ারী থানার অন্তর্ভুক্ত ৯ টি ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ৪৫ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে কোরআন খতন, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া শেষে দুস্থ মানুষের মাঝে তোবারকও বিতরণ করা হয়।
পরে তিন থানাধীন বিভিন্ন ওয়ার্ডে গরীব অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় বঙ্গবন্ধুর স্মৃতি চারণ করে অনুষ্ঠানের প্রধান অতিথি দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, প্রধান বক্তা
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বিশেষ অতিথি সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বক্তব্যে রাখেন।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার উদ্দেশ্য ছিলো বাংলাদেশকে হত্যা করা। মুক্তিযুদ্ধের চেতনাকে
ধুলি শাত করে বাংলাদেশকে পাকিস্তানে ভাবধারায় প্রতিষ্ঠা করা। যারা ৭৫ এর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত তাদের বিচার করতে হবে। জাতির সামনে এই চক্রান্তরীদের মুখোস উন্মোচন করতে হবে। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এসে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান বক্তারা।

তারা আরও বলেন, আগস্ট মাস আসলেই দেশে বিরোধী ষড়যন্ত্র শুরু হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে দক্ষিণ যুবলীগ যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা প্রস্তুত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের স-হসভাপতি সোরহাব হোসেন স্বপন, আলী আকবর বাবুল, সম্পাদকমণ্ডলী সদস্য, এমদাদুল হক এমদাদ, ফিরোজ উদ্দিন আহমেদ সায়েম, খন্দকার আরিফ-উজ-জামান,আলতাব হোসেন,খন্দকার রিয়াজ আহম্মেদ ফালানসহ অন্যান্য নেতারা।

About Saimur Rahman

Leave a Reply