Breaking News

২১ আগস্ট গ্রেনেড হামলা পাকিস্তানী ভাবধারায় ফিরে যাওয়ার ২য় প্রচেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট

“জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম সাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বংশাল ও কোতোয়ালি থানা৩২,৩৩,৩৪,৩৬,৩৭ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যাগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত”
>>>>>>>>>>>>>>>>>>>><<<<<<<<<<<<<<<<<<< ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের শান্তির সমাবেশে হামলা গ্রেনেড হামলার উদ্দেশ্য ছিলো পাকিস্তানী ভাবধারায় ফিরে যাওয়ার ২য় প্রচেষ্টা বলে জানিয়েছেন যুবলীগের নেতারা। রবিবার ( ২৩ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম সাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বংশাল ও কোতোয়ালি থানার ৫ টি ওয়ার্ডে যুবলীগের উদ্যাগে মিলাদ ও মাহফিলে বক্তারা এসব কথা বলেন। যুবলীগের নেতারা বলেন, ৭৫ এর ১৫ আগস্ট পাকিস্তানের প্রেত্মারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিলো।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যা করে বাংলাদেশকে হত্যা করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল। বঙ্গবন্ধুকে হত্যা করে পাকিস্তানকে পুনঃপ্রতিষ্ঠা করতে চেয়েছিল।

তারা বলেন, আল্লাহ রহমতে দেশের বাহিরে থাকায় আমাদের নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে গিয়েছিলেন। শেখ হাসিনা দেশে ফিরে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় কাজ করেছেন কিন্তু ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে তাকে হত্যা করার ষড়যন্ত্র করেছিল, তৎকালীন বিএনপি-জামাত জোট সরকার। এভাবে পাকিস্তানের প্রেতাত্মারা বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় নেওয়ার চেষ্টা করেছিল।

মিলাদ ও দোয়া মাহফিলে
প্রধান অতিথিঃ- মাইনুদ্দিন রানা ভারপ্রাপ্ত সভাপতি,ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ।

প্রধান বক্তাঃ- রেজাউল করিম রেজা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ।

আলোচনা সভা বিষেশ অতিথিঃ- বশাল থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তাফা, সাধারণত সম্পাদক সিরাজ উদ্দিন বাদল,কোতোয়ালি থানার সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আকবর বাবলা,বিপুল ঘোস শংকর কেন্দ্রীয় যুবলীগের উপ-ধর্ম সম্পাদক,ইসলাম হোসেন সাবেক প্রচার সম্পাদক ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন,সারোয়ার হোসেন মনা,নাজমুল হোসেন টুটুল,কামাল উদ্দিন খান,মুরসালিন আহাম্মেদ,যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু,সমবায় সম্পাদক বোরহান উদ্দিন টোটন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ অর জ্জামান, কোতোয়ালি থানা আওয়ামী লীগ সদস্য জাবেদ হোসেন মিঠু, ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম,হাবিবুর রহমান
পারভেজ,সদস্য এম আর মিঠু,এডঃ নিজাম,যুবলীগ নেতা ফুয়াদ হোসেন পল্লব সহ ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের নেত্রীবৃন্দ।

সভাপত্বত করেনঃ- জাবেদ হোসেন পাপন,সভাপতি ৩৭ নং ওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

সঞ্চালনা করেন ঃ- হাজ্বী ইবরাহীম হোসেন রনি

৩৬ নং ওয়ার্ডে সভাপত্বিত করেন শ্রী শ্রী হরেন নন্দী,সভাপতি ৩৬ ওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

পরিচালনা করেন ঃ- মোয়াজ্জেম হোসেন,সাধারণ সম্পাদক ৩৬ নং ওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

৩২ নং ওয়ার্ডে সার্বিক পরিচালনা করেন ঃ-মুরাদ হোসেন বাপ্পি, সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

৩৪ নং ওয়ার্ডে সভাপত্বিত করেনঃ- মীর মাহাবুব রনি, সভাপতি ৩৪ নং ওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

পরিচালনা করেন ঃ-হাজ্বী আহাদ বাপ্পি সাধারণ সম্পাদক ৩৪ নংওয়ার্ড যুবলীগ ঢাকা দক্ষিণ।

সভাপত্বি করেন ৩৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আলহাজ্ব আউয়াল হোসেন।

সঞ্চালনা করেন ৩৩ ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবদুল আউয়াল মনিক।

About Saimur Rahman

Leave a Reply