Breaking News
Home / বাংলাদেশ / সুবিধাবঞ্চিত শিশুদের খাদ্য-শিক্ষা উপকরণ প্রদান কর্মসূচিতে বিপাশা ও রোমানা

সুবিধাবঞ্চিত শিশুদের খাদ্য-শিক্ষা উপকরণ প্রদান কর্মসূচিতে বিপাশা ও রোমানা


“ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা” (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭) কর্তৃক পরিচালিত ‘ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুল’ এর ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে আজ খাদ্য ও শিক্ষা উপকরণ প্রদান কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা বিপাশা কবির ও চিত্রনায়িকা রোমানা নীড় । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন । আরো উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি নাভিদ চৌধুরী, সদস্য হারিছ সোহেল ও নারী শিক্ষাকেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ ।

বিপাশা কবির বলেন, ময়ূরপঙ্খীর কর্মসূচিতে এসে খুব ভালো লাগছে । বিশেষত ছোট ছোট বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটালাম । আমার সাধ্যের মধ্যে যতোটুকু পেরেছি করার চেষ্টা করেছি এবং আশা ভবিষ্যতেও পাশে থাকবো ময়ূরপঙ্খীর । সেইসাথে সমাজের বিত্তবান ব্যক্তিদের ময়ূরপঙ্খী স্কুলের সুবিধাবঞ্ছিত শিশুদের পাশে থাকার অনুরোধ করছি ।

রোমানা নীড় বলেন, প্রথমেই ধন্যবাদ দিচ্ছি রুহিত সুমনকে যিনি ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা । আমি দারুণ খুশি এরকম সামাজিক কাজে সম্পৃক্ত হতে পেরে । আমি আশা করি ময়ূরপঙ্খী সাথে সবসময় থাকবো ।

উল্লেখ্য, বিগত কয়েক বছর থেকে এই স্কুলে বহু সুবিধাবঞ্ছিত ও পথশিশু শিক্ষা গ্রহণ করেছে । এছাড়া শিশু ও নারীদের নিয়ে করোনা সুরক্ষা বিষয়ক সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত হয়

About Saimur Rahman

Leave a Reply