Breaking News
Home / এক্সক্লুসিভ / প্রশংসায় পঞ্চমুখ কাজী সাজু’র প্রথম গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’

প্রশংসায় পঞ্চমুখ কাজী সাজু’র প্রথম গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’


সম্পাদনায়-আরজে সাইমুর:
সময়টা খুব দুঃসময়।চারিদিকেই আতঙ্ক ভয়,লাশের মিছিল।তবুও সব বাঁধা ঠেলে চলতে হবে সামনে। আর সেই সুবাদেই ১৩ আগস্ট ধ্রুব মিউজিক স্টেশনরে ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয় ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ গানটির মিউজিক ভিডিও।

কাজী সাজু বর্তমান সময়ের উদীয়মান তরুন একজন কন্ঠশিল্পী ।ছোট বেলা থেকেই গানের প্রতি অদম্য টান কাজী সাজু’র।পারিবার থেকেই গানের হাতেখড়ি।তাই বাল্যকালেই গানের ওস্তাদের সরনাপন্ন হন তিনি ।একে একে চারজন ওস্তাদের কাছে তালিম নেন।নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি।

দীর্ঘদিনের সঙ্গীত সাধনার পর প্রকাশ হলো তার প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’।নিজের কথা, সুর আর তরিক এর সঙ্গীতায়োজনে এই গান কন্ঠে তুলেছেন সাজু।গানটির ভিডিও নির্মাণ করেন আল মাসুদ ।

কাজী সাজু জানান,‘আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে এই গান প্রকাশের মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন।কৃতজ্ঞতা ধ্রুব গুহ দাদার প্রতি। সব শ্রেনীর শ্রোতার কথা চিন্তা করেই গীতিকবিতাটি লিখেছি ও সুর করেছি ।

গানটির অডিও ও ভিডিও সহকারে বলা যায় ভালো কিছু উপহার দিতে পেরেছি দর্শক শ্রোতাদের মাঝে এবং এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যস এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

পরিশেষে “‘ভালোবাসায় কি ভুল ছিলো’” গানটি সকলকে শোনার বিশেষ আামন্ত্রন রইলো (ধন্যবাদ)।

About Saimur Rahman

Leave a Reply