Breaking News
Home / এক্সক্লুসিভ / ‘বাবু খাইসো’ নিয়ে ফেসবুকে আলোচনার ঝড়-মুখ খুললেন সুজন’

‘বাবু খাইসো’ নিয়ে ফেসবুকে আলোচনার ঝড়-মুখ খুললেন সুজন’

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর: ‘বাবু খাইছো” নাটকের টাইটেল ট্রাক ‘বাবু খাইছো’ গানটি নিয়ে এখন সোসাল মিডিয়াতে হাইপ চলছে। গানটি এখন আলোচনা সমালাচনা দুটোরই তুঙ্গে। তরুণ প্রযন্মের জনপ্রিয় মডেল’বাবু খাইছো’ নাটকের অভিনেতা আফজাল সুজনের সাথে কথা হয়েছে স্বদেশ কন্ঠ বিনোদন প্র্রতিবেদক মৌ এর…..

প্র্রতিবেদক ঃ কেমন আছেন?
আফজাল সুজন: আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্র্রতিবেদকঃ আপনার কাজের শুরুটা কিভাবে?
আফজাল সুজনঃ কাজের শুরুটা হয়েছিলো মডেলিংয়ের মাধ্যমে। তারপর বিভিন্ন জায়গায় থেকে নাটকের অফার আসে। তখন মডেলিং এর পাশাপাশি নাটকে কাজ করা শুরু করি।

প্র্রতিবেদকঃ আপনার সব কাজের মধ্যে কোন কাজ টা করতে বেশি ভালো লেগেছে?
আফজাল সুজনঃ যেইটা দিয়ে আমার পরিচিতি আমার প্রথম কাজ “—”

প্র্রতিবেদকঃ এখন কোন কোন কাজগুলো করছেন?
আফজাল সুজনঃ বর্তমানে বেশ কিছু নাটক আর মিউজিক ভিডিও এর এখন শুটিং চলছে।

প্র্রতিবেদকঃ “বাবু খাইছো” নাটকটি সম্প্রতি অন ইয়ার হয়েছে।এ নাটিকটি নিয়ে কিছু বলুন।
আফজাল সুজনঃ আমার প্রতেক টি কাজ কে নিয়ে আমি অনেক বেশি এক্সসাইটেড থাকি এটা নিয়েও ছিলাম। সবাই অনেক ভালো রেসপন্স করছে এটার জন্য আলহামদুলিল্লাহ । এই নাটক টি করার সময় অনেক কিছু আবার নতুন করে শিখেছি।

প্র্রতিবেদকঃ “বাবু খাইছো” টাইটেল ট্রাকটি শুটের সময় কোন ঘটনা কি মনে পরে?
আফজাল সুজনঃ টানা ২ দিন শুটিং করে সেদিন রাত ১২ টা থেকেই কাজ শুরু করি “বাবু খাইছো” এর মিউজিক ভিডিও এর। তারপরের দিন ভোর ৫ টা ৩০ এ পর্যন্ত কাজ চলে, সারারাত আমরা প্রায় ৩০ জন ইউনিটে কাজ করেছি। সবাই মিলে চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু উপহার দেবার জন্য।

প্র্রতিবেদকঃ “বাবু খাইছো” গানটা নিয়ে অনেক পজেটিভ/নেগেটিভ রিভিউ আসছে বিশেষ করে সোসাল মিডিয়াতে একটা সমালোচনার ঝড় উঠেছে।এ ব্যাপারটি আপনি কিভাবে দেখছেন?
আফজাল সুজনঃ সব কাজেরই পজিটিভ নেগেটিভ রিভিউ আসে। তবে এটা শুধু মাত্র দর্শকদের কে বিনোদনের জন্য বানানো হয়েছে। কাজটিকে যদি সবাই পজিটিভ নেয় পজিটিভ হবে। আর সোসাল মিডিয়া তে সমালোচনার ব্যাপার টা নিয়ে আপাততো আমার এইটুকু বলার আছে সবাই প্লিজ কাজটি কে ভালো ভাবে দেখুন।এটা শুধু আপনাদের বিনোদনের জন্য করা।

প্র্রতিবেদকঃ অভিনেতা না হলে কি হতেন?
আফজাল সুজনঃ ক্রিকেট প্লেয়ার হতাম

প্র্রতিবেদকঃ আপনার শখ?
আফজাল সুজনঃ আমার ট্রাভেলিং করতে খুব ভালো লাগে, আমি নতুন নতুন জায়গায় ঘুরতে পছন্দ করি।

About Saimur Rahman

Leave a Reply