Breaking News
Home / রাজনীতি / ঢাকা-৫ এ সাস্থ্য বিধি মনে নৌকার পক্ষে আওয়ামী লীগ ও যুবলীগের গণসংযোগ

ঢাকা-৫ এ সাস্থ্য বিধি মনে নৌকার পক্ষে আওয়ামী লীগ ও যুবলীগের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট:
ঢাকা-৫ আসনের উন্নয়নের ধারা অব্যহত রাখতে স্বাস্থ্য বিধি মেনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণ-সংযোগ ও লিফলেট বিতরণ করেছে আওয়ামী লীগ ও যুবলীগ। এসময় সাধারণ মানুষকে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জনানো হয় সংগঠনের নেতা-কর্মীদের পক্ষ থেকে।

বৃহস্পতিবার শারীরিক দূরত্ব বজায় রেখে যাত্রাবাড়ি থানার অন্তগত ৬৩ নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় ভোটারের কাছে সরকারের উন্নয়ন তুলে ভোট প্রর্থনা করেন সংগঠনের নেতাকর্মীরা।

সংগঠনিক কাজের নেতৃত্ব দেন এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের
সাবেক সহ-দপ্তর সম্পাদক ও৬৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী প্রধান সমন্বয় মিরাজ হোসেন মিরাজ এবং

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু।

এসময় ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম দিলু’র রাজনৈতিক কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়৷

সংক্ষিপ্ত সভায় মিরাজ হোসেন মিরাজ বলেন,’শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু ভাই কে আগমনী ১৭ অক্টোবর ভোট দিয়ে জয় যুক্ত করে উন্নয়নের ধারা অক্ষুণ্য রাখুন।’

গাজী সারোয়ার হোসেন বাবুর বক্তব্যে বলেন,’কাজী মনিরুল ইসলাম মনু একজন সৎ ও ভালো লোক। বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত কর্মী। আমাদের প্রতিপক্ষ একটি দেউলিয়া দলের প্রার্থী। যার নামের আগে আসে দৌঁড় সালাহউদ্দিন। কেনো তিনি দৌঁড় সালাউদ্দিন হয়েছেন, তিনি যখন ক্ষমতায় ছিলেন তখন এই এলাকায় বিদ্যুত-পানির সংকট ছিলো। রাস্তা-ঘাট দুর্দশায় ছিলো। কেউ এগুলোর প্রতিবাদ করলে তাকে সন্ত্রাসী বাহিনী দিয়ে হেনস্তা করতো।

তিনি আরও বলেন: এই আসনের জনগণ একত্রিত হয়ে পানির জন্য আন্দোলন করেছিলো। তখন দৌড় সালাহউদ্দিন তার সন্ত্রাসী বাহিনী অস্ত্র নিয়ে সাধারণ মানুষের ওপরে আক্রমণ করে ছিলো। তখন সাধারণ মানুষ সালাউদ্দিনকে দৌঁড়ানী দিয়েছে। তখন থেকেই তিনি দৌঁড় সালাহউদ্দিন। ঢাকা-৫ এর মানুষ আপনাকে আর ভোট দিয়ে জয়যুক্ত করবে না।

এসময় তিনি সাধারণ মানুষের কাছে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

এসময় ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের নেতা শেখ আজাহারুল, উপ-মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালায়সহ অনেকে, কেরামত আলী পান্না, কাওসার হক,শফিকুল ইসলাম জুয়েল,মনির হাওলাদার,ছাত্রলীগ ঢাকায় দক্ষিণ সহ-সভাপতি রবিউল ইসলাম অপু সহ নেতৃ বৃন্দ।

About Saimur Rahman

Leave a Reply