Breaking News
Home / রাজনীতি / ঢাকা-৫ এ নির্বাচনী মটর শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ

ঢাকা-৫ এ নির্বাচনী মটর শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মটর শোভাযাত্রা বের করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (১০ অক্টোবর) যাত্রাবাড়ী থানাধীন নূর কমিউনিটি সেন্টারের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু ও ঢাকা-৫ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না।

শোভাযাত্রা পূর্বে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমি নির্বাচিত হলে এই এলাকায় গরীব-দু:খী মানুষের পাশে থাকবো। এই এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। আমি জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো, ইনশাল্লাহ।

ঢাকা-৫ আসনের নৌকার প্রার্থীকে বিপুলভোটে বিজয়ী করতে আগামী ১৭ অক্টোবর ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশনা দেন ঢাকা-৫ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলে নির্দেশে আমরা দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে নিয়ে দিন-রাত নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করতে বদ্ধপরিকর।

এছাড়াও ঢাকা-৫ আসনে নির্বাচনী শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ৪৮ নং কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী মোস্তক আহমেদ, ৬৩নং ওয়ার্ড কাউন্সিলর, শফিকুল ইসলাম দিলু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি যুবলীগের সহ-সভাপতি হারুন উর রশীদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, ইবরাহীম খলিল মারুফ, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্তসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

About Saimur Rahman

Leave a Reply