Breaking News
Home / রাজনীতি / ঢাকা-৫ উপনির্বাচন: নৌকায় ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে যুবলীগ

ঢাকা-৫ উপনির্বাচন: নৌকায় ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে যুবলীগ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা ৫ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে ঘরে ঘরে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে দক্ষিণ যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ী করতে ভোটারদের ঘরে ঘরে গিয়েই ভোট প্রার্থনা করছে যুবলীগের নেতাকর্মীরা। ঢাকা-৫ আসনে ১৪ টি ওয়ার্ডে পৃথক পৃথক টিম করে নির্বাচনী প্রচারণায় কাজ করছে যুবলীগ।

সোমবার (১২ অক্টোবর) নৌকায় ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ করেছে ৬৩ নং ওয়ার্ড যুবলীগ।
ওয়ার্ড যুবলীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে শুরু করে কাজলা নতুন রাস্তা, কাজলার পাড় হাই স্কুল রোড, বরফ গলি, সৃজন বিদ্যাপিঠ, কাজলা নয়া নগর হয়ে চাঁন মিয়া রোডে এসে গণসংযোগ শেষ হয়।

গণসংযোগে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৬৩ নং ওয়ার্ডে যুবলীগের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু। তিনি বলেন, কেন্দ্র ভিত্তিক টিম গঠন করে নির্বাচনী প্রচারণায় কাজ করছে দক্ষিণ যুবলীগ ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। আমরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাচ্ছি।

দক্ষিণ যুবলীগের পক্ষে গণসংযোগে আরও উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেত্রী এড. মুক্তা আক্তার, ঢাকা দক্ষিণ যুবলীগের উপ মুক্তিযাদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালান, সদস্য খোরশেদ আলম মজুমদার,যুবলীগ নেতা কেরামত আলী পান্না, কাউসার হক,শেখ রিমা রিমা,শফিকুল ইসলাম জুয়েল।

এছাড়াও ৬৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাতিউর রহমান মিশু, সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, এম আই খান বকুল, যুগ্ম সম্পাদক মাসুম আহমেদ, হাজ্বী মো তসলিম,হাবিব রাব্বি,শাওন আলী, এনামুল হক, কামরুল ইসলাম সজল, মোঃ আলম মিয়া, মেহেদী হাসান রবিন, বাচ্চু মিয়া, এ আর রবিন জ্জামান,ফয়েজ হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা ঢাকা-৫ আসনের শহীদ ওলি রোড, মেন্দি বাড়ি, মোল্লা ব্রীজ, শরিফ পাড়া, উত্তর পাড়া মিছিল ও গণসংযোগ করেন।

About Saimur Rahman

Leave a Reply