Breaking News
Home / ফ্যাশন / ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেল-অভিনেত্রী শারমিন আক্তার রিমু

ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেল-অভিনেত্রী শারমিন আক্তার রিমু

নিউজ ডেস্ক, স্বদেশ কন্ঠ, সম্পাদনায়-আরজে সাইমুর:
সম্ভাবনাময়ী মডেল-অভিনেত্রী শারমিন আক্তার রিমু মিডিয়াতে কাজ করছেন কয়েক বছর ধরে, এরই মাঝে ফ্যাশন হাউজ এর ফটোশুট, নিউজ পেপার লাইফ স্টাইল শুট, নাটক, শট ফিল্ম, মিউজিক ভিডিও এর কাজ করেছেন!
রিমু লুতফর রহমান, কামরুজ্জামান রাব্বির গানের মিউজিক ভিডিওতে কাজ করেছে, এছাড়াও রিমু সিনেমাতে সাইনিং করেছে!

শারমিন আক্তার রিমু এর বেড়ে উঠা ঢাকায়, করোনার পর তার নতুন মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে, সম্প্রতি এক্সপ্রেস ফ্যাশন হাউজ ও অনন্যা ফ্যাশন হাউজ এর শুটিং এর কাজ শেষ হয়েছে! ৩০০ ফিটের পুরবাঞ্চলে শুটিং করা হয়! এই ফ্যাশন হাউজ ফটোশুটে মডেল হিসেবে কাজ করেছেন শারমিন আক্তার রিমু সহ আরো অনেক মডেল! এই শুট আয়োজন ও পরিচালনা করেছেন আরজে সাইমুর রহমান! ফটোগ্রাফিতে ছিলেন অরন্য জিয়া ও সিনেমাটোগ্রাফিতে ছিলেন শেখ সাদি! এই ফটোশুট ও ফ্যাশন ওভিসি খুব শীঘ্রই বিভিন্ন নিউজ ও স্বদেশ টিভিতে প্রকাশিত হবে!

সম্ভাবনাময়ী মডেল শারমিন আক্তার রিমু স্বদেশ কন্ঠকে জানান, করোনা মহামারির পর আমি অনেক ফটোশুটের কাজ করেছি তবে এটা আমার একটু ভিন্ন শুট এবং ওভিসি আশা করছি কাজটি সবার কাছে ভাল লাগবে, কাজটিতে সবাই অনেক শ্রম দিয়েছে আমাদের টিমের সবাইকে ধন্যবাদ আর আমাদের ভিউয়ারস যারা আছেন তারা আমার জন্য দুয়া করবেন যাতে আগামীতে আরো ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি! অনেক অনেক ধন্যবাদ আরজে সাইমুর ভাইয়া ও স্বদেশ কন্ঠ পরিবারকে!

About Saimur Rahman

Leave a Reply