Breaking News
Home / বিনোদন / ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ পেল চিত্রনায়িকা ববি

ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ পেল চিত্রনায়িকা ববি

এই প্রথম কোনো নায়িকা ‘সিলভার প্লে বাটন’ পেল!

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বর্তমানে তিনি বেশ কয়েকটি নতুন ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। তিনি অভিনয়ের পাশাপাশি ‘বিজলী’ নামের একটি চলচ্চিত্রও প্রযোজনা করেছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান নাম ‘ববস্টার ফিল্মস’।

নতুন খবর হচ্ছে, ইউটিউব চ্যানেল খোলার কিছুদিনের মধ্যে ১ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক পার করে ‘সিলভার প্লে বাটন’ অ্যাওয়ার্ড পেলেন চিত্রনায়িকা ববি। এরই মধ্যে পুরস্কার হাতে কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ‘আমি আবেগাল্পুত, কৃতজ্ঞ আমার ভালবাসার দর্শক ও ভক্তদের কাছে। হাতে পেয়েছি ইউটিউব সম্মাননা সিলভার প্লে বাটন, যেখানে আমার কোন কৃতিত্বই নেই, সব আমার ভক্তদের জন্য। যেটা ভালবাসার অন্য নাম। এটা বলে কখনো বোঝানো যাবে না।’

তিনি আরও বলেন, ‘বেশ কিছু দিন আগেই ইউটিউব কর্তৃপক্ষ আমাকে ‘সিলভার প্লে বাটন’ কথাটা জানিয়েছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে এটা হাতে পায়নি; গত ২১ অক্টোবর এটি হাতে পেলাম। এখন থেকে নিয়মিত আমার কাজের সকল আপডেট পাওয়া যাবে আমার চ্যানেলে।’

জানা গেছে, ‘ববস্টার ফিল্মস’র ইউটিউব চ্যানেলে ‘বিজলী’ ও ‘নোলক’ ছবির গান ও ছবির অংশ প্রকাশ করা হয়েছে। এছাড়াও নায়িকা ববির ফটোশুটের ভিডিও রয়েছে।

উল্লেখ্য, ডিজিটাল বিনোদনের চাহিদা মেটাতে দীর্ঘদিন ধরে বঙ্গ স্টুডিওস সকল ইউটিউবারদের সঙ্গে কাজ করে যাচ্ছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ববির অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি দেখাশোনা করছে।

About Saimur Rahman

Leave a Reply