Breaking News
Home / ফ্যাশন / রাজধানীর বনশ্রীতে ভিরোর শুভ উদ্ভোধন

রাজধানীর বনশ্রীতে ভিরোর শুভ উদ্ভোধন

রাজধানীর বনশ্রীতে block-d রোড-০৮ এ উদ্বোধন হলো ভিরো ফ্যাশন হাউজ এর প্রিমিয়াম আউটলেট। সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে, ২৩শে অক্টোবর সন্ধ্যায় জমকালো উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
ঢাকার বনশ্রী আকাসিক এলাকার প্রধান সড়কের সনিনকটে বøক ডি তে সুপরিসর এই আউটলেটটি সাজানো হয়েছে নানা আঙ্গিকে। মর্ডান ইন্টেরিয়রের সাথে সামঞ্জস্য রেখে ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো এই প্রিমিয়াম আউটলেটটি।
এছাড়া আউটলেটের অলঙ্করণে যোগ করা হয়েছে ভিরোর মার্চেন্ডাইজিং আইটেম, প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়্যাল ইনস্টলেশন ও দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা। এই নতুন আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক, নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য লয়্যাল মেম্বারশীপ কার্ডেও মাধ্যমে আজীবন ২০% ডিসকাউন্ট ও সপ্তাহজুড়ে সকল পন্যের উপর ফø্যাট ২০% ডিসকাউন্ট। বাংলাদেশের সকল জেলার ক্রেতাদের কাছে ভিরোর পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে খুব শীঘ্রই আরো নতুন কয়েকটি আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিরো ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক ইশরাত শিমুল, পরিচালক মোর্শেদা আক্তার রনি এবং আর্টিক্যাল ফ্যাশন এর কর্নধর ব্যাবস্থাপনা পরিচালক জামি আকন, ক্যানাডা এম্ব্যাসির সদস্য সহ আরও বিশিষ্ট সনামধন্য ব্যাক্তিবর্গ।

About Saimur Rahman

Leave a Reply