Breaking News
Home / বাংলাদেশ / হায়দার আনোয়ার খান জুনোর মৃত্যুতে এনডিপি, জাকশমআ-সহ বিভিন্ন সংগঠনের শোক

হায়দার আনোয়ার খান জুনোর মৃত্যুতে এনডিপি, জাকশমআ-সহ বিভিন্ন সংগঠনের শোক

মারুফ সরকার,বিশেষ প্রতিনিধি,সম্পাদনায়-আরজে সাইমুর :
রণাঙ্গনের মুক্তিযোদ্ধা, এদেশের গণমানুষের অধিকার আর মুক্তির লড়াইয়ের অন্যতম সংগঠক হায়দার আনোয়ার খান জুনো মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব হায়দার আনোয়ার খান জুনোর মৃত্যুতে আমারা গভীরভাবে শোকাহত। তার সংগ্রামী জীবন ও কর্মের প্রতি অপার শ্রদ্ধা জানাই।

হায়দার আনোয়ার খান জুনোর মৃত্যুতে আরো শোক জানিয়েছেন জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক কৃষক মো. মহসিন ভুইয়া, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল, সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন, জাতীয় নারী আন্দোলন যুগ্ম সমন্বয়কারী মতিয়ারা চৌধুরী ও মির্জা শেলী, জাতীয় যুব আন্দোলন সমন্বয়কারী শামিম আহমেদ।

শোক বার্তায় তারা বলেন, হায়দার আনোয়ার খান জুনোর মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা ও মেহেনতী মানুষের মুক্তি সংগ্রামের সংগঠককে হারালাম।

মারুফ সরকার
বিশেষ প্রতিনিধি

About Saimur Rahman

Leave a Reply