Breaking News
Home / এক্সক্লুসিভ / আতশবাজিতে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন শিশিরের

আতশবাজিতে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন শিশিরের

আতশবাজিতে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন শিশিরের

নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন সাকিব আল হাসান, এর চেয়ে খুশির সংবাদ আর কি হতে পারে বাংলাদেশ ক্রিকেটের জন্য! তবে সাকিবপত্নী উম্মে আহমেদ শিশিরের উচ্ছ্বাসটা একটু বেশিই। তাই জমকালো আতশবাজির মাধ্যমে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন করলেন তিনি।
নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও আপলোড করে শিশির লিখেছেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তার প্রাপ্য।’
সাকিবের নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় ধাক্কা। গত এক বছরে তিন সংস্করণ মিলিয়ে বাংলাদেশ দলের হয়ে ৩৬টি ম্যাচ মিস করতেন তিনি। কিন্তু করোনাভাইরাস সাকিবের জন্য বর হয়ে আসে। মার্চের মাঝামাঝিতে করোনা মহামারিতে বন্ধ হয়ে যায় সব খেলাধুলা। তাতে সবমিলিয়ে মাত্র ১৪টি আন্তর্জাতিক ম্যাচ মিস করেছেন সাকিব। তিনি নিষিদ্ধ থাকাকালীন বাংলাদেশ দল খেলেছে ৪টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি।
আসছে নভেম্বরে ফের মাঠে দেখা যাবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।
১৫ই নভেম্বর শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি-টোয়েন্টির টুর্নামেন্ট। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকলেও এই টুর্নামেন্টে খেলবেন সাকিব।

*********************************
read more news

সৌদি আরবের ফরাসি দূতাবাসে ছুরি হামলার ঘটনা ঘটেছে। এতে দূতাবাসে একজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। বৃহস্পতিবার ফরাসি দূতাবাস এ নিয়ে একটি বিবৃতি দিয়ে ঘটনা নিশ্চিত করেছে। এ খবর দিয়েছে ফ্রান্স টুয়েন্টিফোর।
খবরে জানানো হয়েছে, হামলাকারীকে তাৎক্ষনিকভাবে গ্রেপ্তার করা হয়েছে। হামলার পর আহত নিরাপত্তারক্ষীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে বর্তমানে তিনি ঝুঁকির বাইরে রয়েছেন। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে ফরাসি দূতাবাস। ঘটনাটি ঘটেছে মক্কা প্রদেশের জেদ্দাহ শহরে।
সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, হামলাকারী একজন সৌদি নাগরিক। তবে আহত নিরাপত্তারক্ষীর পরিচয় প্রকাশ করেনি কর্তৃপক্ষ। হামলার উদ্দেশ্য স¤পর্কে সৌদি কর্তৃপক্ষ কিংবা ফরাসি দূতাবাস কোনো কারণ উল্লেখ করেনি এখনো।
এদিকে, ফ্রান্সের একটি চার্চে সন্দেহভাজন ইসলামপন্থীর ছুরি হামলার ঘটনা ঘটেছে। এতে তিন জন নিহত হয়েছেন। ওই হামলার পরপরই সৌদি আরবের এই হামলার ঘটনা ঘটে।

*********************************
read more news
একটি রাতের গল্পে তারিন
পারিবারিক কারণে রাত্রি ও তার স্বামী আলাদা থাকেন। একদিন অফিস থেকে ফিরে রাত্রি দেখে তার ওয়াশরুমের ফ্লাশ নষ্ট হয়ে গেছে। বিষয়টি বাড়িওয়ালাকে জানানোর পর তার ফ্ল্যাটে একজন প্লাম্বার আসে। ওই রাতে একা পেয়ে রাত্রির বাসায় সে ডাকাতির চেষ্টা করে। সারারাত ফ্ল্যাটে লোকটার সঙ্গে রাত্রির নানারকম ঘটনা দুর্ঘটনার মধ্যদিয়ে পার হয়। সকালে রাত্রি তার স্বামীকে বাসায় আসতে বলে। রাত্রির ফ্লাটে এসে তার স্বামী দেখেন বাসার সব কিছুই ঠিক ঠাক আছে। ডাকাতির কোনো আলামত সে পায় না এবং রাত্রির দেওয়া বর্ণনার সঙ্গে সে কোনো কিছু মেলাতে পারে না।
তার কাছে পুরো বিষয়টা রহস্যময় মনে হয়। রাত্রির মানসিক সমস্যা হতে পারে ভেবে সে তার মানসিক ডাক্তার বন্ধুকে বাসায় আসতে বলে। ডাক্তার বাসায় আসার পর রাত্রির সঙ্গে পরিচয় করিয়ে দিতে গেলে শুরু হয় নতুন ঘটনা। রাত্রি তার স্বামীকে বলে এই ডাক্তারই নাকি তার বাসায় ডাকাতি করতে এসেছিল। একটি রাতের এমনি গল্পে নির্মাণ হলো নাটক ‘একটি রাত’। এতে রাত্রি চরিত্রে অভিনয় জনপ্রিয় অভিনেত্রী তারিন। এছাড়া আরো আছেন আজাদ আবুল কালাম, ও পাভেল ইসলাম। অনুরূপ আইচের গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন ওয়াহিদ পলাশ। আগামীকাল রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে এটি।

About News Desk

Leave a Reply