Breaking News
Home / বিনোদন / অনুষ্ঠিত হয়ে গেলো ফ্যাশন শো নিগেসি-২০২০

অনুষ্ঠিত হয়ে গেলো ফ্যাশন শো নিগেসি-২০২০

গত ৬ নভেম্বর বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন অডিটোরিয়াম এ অনুষ্ঠিত হয়েছে রোটার্যাক্ট জেলা অভিষেক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ‘ফ্যাশন শো লিগেসি ২০২০’। রোটারেক্ট ক্লাব অব মিরপুর ঢাকা আয়োজনে অনুষ্ঠানে সারা দেশ থেকে আসা প্রায় ৮০০ জন রোটার্যাক্টর, রোটারীয়ান ও সম্মানিত অতিথিরা উপস্থিত ছিলেন।
এতে ২০১৯-২০ রোটারি বর্ষের রোটারেক্ট জেলা প্রতিনিধি মোহাম্মদ আবু বকর সিদ্দীক এবং তার জেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধিরা আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত হন। এই অনুষ্ঠান এ ফ্যাশন শো টি ৩ টি কিউ এ সাজানো হয় প্রথম ২ টি কিউ ছিল ব্রাইডাল এবং তৃতীয় টি ছিল ওয়েস্টার্ন।

প্রথম ফ্যাশন শো এর কিউ টি পরিচালনা করে আবদুল্লাহ আল মামুন এবং ডিসাইনার ছিলেন সিয়াত রহমান । পোশাক বোল্ড এন্ড বিউটিফুল নাম এ পোশাক দর্শক দের মন ছুঁয়ে যায়।

দ্বিতীয় ফ্যাশন শো এর কিউ টি পরিচালনা করে আবদুল্লাহ আল মামুন এবং ডিসাইনার ছিলেন ইয়াসমিন টুম্পা । পোশাক রেড ব্রাইডাল গাউন , গড়ায় গাউন , হোয়াইট গাউন ,গোল্ডেন গাউন, রুফিল স্কার্ট দর্শকদের সামনে প্রদর্শিত হয়।
তৃতীয় ফ্যাশন শো টি বাংলাদেশ এর সনামধন্য ফ্যাশন হাউজ ব্রান্ড “আর্ট” এর পোশাক এ ফ্যাশন শো টি পরিচালনা করে আবদুল্লাহ আল মামুন এবং একটি কিউয়ের মধ্য ছিলো ভিন্নতা। ওয়েস্টার্ন কিউ জিকজাক কিউ সাজানো হয়েছিল একটু ভিন্ন ভাবে। এখানে ছিল ৫টি কাপল।

ফ্যাশন শো এর ওয়েস্টার্ন কিউ টি ডিসাইনার ছিলেন ইসরাত জাহান ইতি। ইতির লাল রং মাজেস্টিক গ্রান্ডেয়ার নাম এ পোশাক এ লাল কালো এবং সাদা রং এর পোশাক দর্শক দের মন ছুঁয়ে যায়।

আর ওয়েস্টার্ন কিউটি দর্শককে তাক লাগিয়েছে তার ভিন্নধর্মী পোশাক উপস্থাপনের মাধ্যমে। মডেলরা স্টেজে ওঠেন একটি পোশাকে আর ইনস্টান্টলি পোশাক বদলে ফেলেন দর্শক চোখের সামনে। শো এ মেয়ে মডেল হিসেবে ছিলেন আফরিন জাহান , ইরানি , মুস্কান আহমেদ তৃষা , শারমিন খান মৌরি এবং সৌদিয়া নূরে জান্নাত। ছেলে মডেল ফ্যাশন শো এ রান ওয়ে তে হাটে মাহমুদ টুটুল , চয়ন সরকার, আতাহার আকাশ ,আব্রাহাম আবরার সরকার এবং মহম্মদ বিন সাদাফ। মেকওভারে ছিলেন হাসান খান । হাসান খান তার হাতের কারুকাজ দিয়ে প্রত্যেক মডেল কে সুন্দর ভাবে সাজিয়েছে।

ডিজাইনার এর পোশাক মঞ্চে যতটুকু সুন্দর ভাবে উপস্থাপনা করলে পোশাক গুলো দর্শকের মনোমুগ্ধকর হয় ঠিক তেমনি ভাবে ফ্যাশান শো টি করিওগ্রাফি করেছেন আবদুল্লাহ আল মামুন । ফ্যাশান করিওগ্রাফার আবদুল্লাহ আল মামুন তার চিন্তা শক্তি এবং মেধা খাটিয়ে ফ্যাশান শো টি করিওগ্রাফি করেছেন তার ভাব প্রকাশ পেয়েছিল দর্শকদরে উৎছাস ও করতালির মাধ্যমে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রোটারি জেলা গভর্নর রোটারিয়ান এম. খাইরুল আলম। এম. খাইরুল আলম বলেন, রোটারি ইন্টারন্যাশনাল বিশ্ব থেকে পোলিও নির্মূল করেছে। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে রোটারীয়ানদের পাশাপাশি রোটার্যাক্টরা স্বেচ্ছাসেবকমূলক কাজ করছে।

About News Desk

Leave a Reply