Breaking News
Home / ফ্যাশন / শীতে এক্সপ্রেস ফ্যাশনের এক্সক্লুসিভ উইন্টার কালেকশন ২০২০-২১

শীতে এক্সপ্রেস ফ্যাশনের এক্সক্লুসিভ উইন্টার কালেকশন ২০২০-২১

ছবি তুলেছেন অরন্য জিয়া

সম্পাদনায়-আরজে সাইামুর রহমান: শীত এসেছে। হালকা, মাঝারি এবং ভারি- শীতের এই তিন পর্যায়কে মাথায় রেখে ’উইন্টার কালেকশন ২০২০-২১’ শিরোনামে শীত উপযোগী পোশাকের নতুন কালেকশন নিয়ে এসেছে দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড “এক্সপ্রেস”।

এক্সপ্রেস এর ব্যবস্থাপনা পরিচালক জানান, ‘আর্ন্তজাতিক ফ্যাশন ট্রেন্ডে এবার স্ক্যান্ডিনেভিয়ান এবং মিড-সেঞ্চুরি ডাচ মোটিফ ও রঙগুলোর বেশ প্রভাব দেখা যাচ্ছে। এই ট্রেন্ডের অনুপ্রেরণায় নারী, পুরুষ ও শিশুদের জন্য নতুন উইন্টার কালেকশন তৈরি করেছি আমরা।’

 

 

 

 

 

 

 

 

 

তিনি আরো জানান, পুরুষের জন্য প্লেইড, চেক, ডেনিম এবং টুইডের জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, ওয়েস্ট কোট ও হুডির বৈচিত্র্য সবার নজর কাড়বে। কটন ও ভিসকোস ব্লেন্ড, ভেলভেট, ফ্ল্যানেল, সিল্ক ব্লেন্ড, উল, ক্যাশমিয়ার, টাফেটা, মেশ এর মতো শীত উপযোগী কাপড়গুলোকে প্রাধান্য দেয়া হয়েছে এই কালেকশনে। সর্বোপরি, উইন্টার ২০২০-২১’ কালেকশনে যেকোনো উপলক্ষ্যে পরার উপযোগিতা (ইউটিলিটি) এবং পারিপাট্য (মিনিমালিস্টিক অ্যাপ্রোচ) এর প্রতি সবোর্চ্চ মনোযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি।
সোয়েটশার্ট, গিলেট, রেগুলার ও কার্গো স্টাইল পাঞ্জাবি, লং স্লিভ ক্যাজুয়াল ও হুডি শার্ট, পোলো শার্ট, হাফ ও ফুলহাতা টি-শার্টেও দারুন কিছু ইউটিলিটি ফিচার যোগ করা হয়েছে। বটমস কালেকশনে যোগ হয়েছে ট্রেন্ডি সোয়েটপ্যান্ট ও ডিসটর্টেড ডেনিম। অ্যথলেজার এবং অফিস-টু-পার্টি কালেকশনেও রাখা হয়েছে শীতের নতুন স্টাইলগুলো। 

 

 

About Saimur Rahman

Leave a Reply