Breaking News
Home / বিনোদন / সাড়া পাচ্ছে অবন্তীর মিউজিক ভিডিও “তুই মানুষ ভালো না”

সাড়া পাচ্ছে অবন্তীর মিউজিক ভিডিও “তুই মানুষ ভালো না”

তরুণ সম্ভাবনাময়ী মডেল অভিনেত্রী অবন্তী রানীর মিউজিক ভিডিও “তুই মানুষ ভালো না” গান গত ৩১ ডিসেম্বর ২০২০ এ প্রকাশিত হয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন আব্দুস সালাম, গানটি লিখেছেন জাবেদ হোসেন, সুর করেছেন আব্দুস সালাম। গানটির সংগীত পরিচালনা করেছেন শিবলু মাহমুদ। অবন্তীর সাথে অভিনয় করেছেন বিটু। ডিওপিতে ছিলেন শিউল বাবু ও কাহিনী এবং পরিচালনা করেছেন টিডি দিপক।
গানটি আর এইচ অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।
এছাড়া আরো অনেক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অবন্তী। পাশাপাশি বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের ফটোশুট ও একাধিক নাটকে কাজ করেছেন অবন্তী।

********

Read more news
***************
করোনার কারণে স্থগিত গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৩ম আসর
করোনাভাইরাস মহামারির দ্বিতীয় ঢেউ চলছে সারা বিশ্বে। এর কারণে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৩তম আসর আগামী মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। অনুষ্ঠানটির আয়োজকরা এ তথ্য জানিয়েছে। সংগীত শিল্পের সবচেয়ে বড় ও মর্যাদাকর পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ড। এবারের অনুষ্ঠান আগামী ৩১ জানুয়ারি হওয়ার কথা ছিল। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া ও লস অ্যাঞ্জেলসে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় এ আসর আগামী ১৪ মার্চ বসবে।
গত নভেম্বরে গ্র্যামি অ্যাওয়ার্ড-২০২১ এর মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। বিয়ন্স নোলস, টেইলর সুইফট ও ডুয়া লিপা মনোনয়ন পাওয়াদের মধ্যে এগিয়ে রয়েছেন।

গ্র্যামি অ্যাওয়ার্ড পরিচালনা করে রেকর্ডিং একাডেমি। এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানায়, আমাদের সংগীত গোষ্ঠী এবং অনুষ্ঠানটির আয়োজনে নিরলস কাজ করা শত শত ব্যক্তির স্বাস্থ্য ও নিরাপত্তার চেয়ে আর গুরুত্বপূর্ণ কিছু নেই।

এবারের আয়োজন উপস্থাপনা করার কথা ছিল ৩৬ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান কমেডিয়ান ট্রেভর নোয়াহর।
তবে তিনিই উপস্থাপনা করবেন কিনা, সে ব্যাপারে পরে আর স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি

About Saimur Rahman

Leave a Reply