Breaking News
Home / বাংলাদেশ / শীতার্থ মানুষের পাশে ইয়ুথ বাংলার শিল্পীরা

শীতার্থ মানুষের পাশে ইয়ুথ বাংলার শিল্পীরা


Rj Saimur, Swadeshkantha.com:
ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন (YBCF) বরাবরই বাংলাদেশের এতিহ্য, সংস্কৃতি ও মানব কল্যানের জন্য কাজ করে আসছে। সভাপতি মুনা চৌধুরী বলেন এরই ধারাবাহিকতায় বিগত বেশ কয়েক বছর যাবত শীতকালিন কার্যক্রম এর অংশ হিসেবে “কম্বল বিতরন” করে কিছু সুবিধাবন্চিত মানুষের পাশে দাঁড়ানোর সৌভাগ্য আমাদের হয়েছে। এবছর তার ব্যতিক্রম হয়নি। আজ (০৭.০১.২০২১) রাত ১০টা থেকে আমরা YBCF এর সদস্যরা ভোর ৬টা পর্যন্ত রাস্তায় রাস্তায় ঘুড়ে ঘুমিয়ে থাকা সুবিধাবন্চিত শীতার্থ মানুষ গুলোর গায়ের উপরে কম্বল বিতরন করেছি—-আমরা এবার মোট ২৭০০ কম্বল শুধু ঢাকা শহরেই দিয়েছি তবে অন্যান্য বারের মতো এবারও প্রত্যন্ত গ্রামঅন্চলেও আমরা কম্বল বিতরনের কর্মসূচী অব্যহত রাখবো।
YBCF এর প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ বলেন সুস্হ সংস্কৃতি পরিচর্চার পাশাপাশি দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর কার্যক্রম আমাদের অব্যহত থাকবে।YBCF এর উপদেষ্টা মন্ডলীর সদস্য অগ্রজ ও গুনীজন দিলারা জামান, শর্মিলী আহমেদ, সহ সভাপতি এস. আই. টুটুল, ড. জমির আহমেদ, আঁখি আলমগীর,মাসুদা বিজলী, আমান রেজা, কাজী আসিফ রহমান , অবিদ রেহান, ফারহাতুল জান্নাত,সিন মিলন, পাভেল, পারসা, মোস্তফা, রুহি সহ আরো অনেক উজ্জ্বল নক্ষত্র ।

YBCF এর প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ, উপদেষ্টা মন্ডলী এবং সাধারন সদস্যদের নিজেদের অর্থায়নে এই শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হলো। আমাদের YBCF এর এই কর্মসূচী অব্যহত থাকবে।

About Saimur Rahman

Leave a Reply