Breaking News
Home / বিনোদন / অনুরূপ আইচের বাস্তব কাহিনী নিয়ে সানির ‘তোর লাগিয়া’

অনুরূপ আইচের বাস্তব কাহিনী নিয়ে সানির ‘তোর লাগিয়া’

আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর লাগিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। তার জীবনের বাস্তব কাহিনী নিয়ে গানটি লিখেছেন তিনি। গানের মিউজিক্যল ফিল্মটিও নির্মাণ হচ্ছে এই গীতিকারের বাস্তব জীবন নিয়েই। সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। ভিডিও নির্মাণ করছেন বি এম সাইফুল ইসলাম। এমনটাই জানালেন সানি আজাদ। বললেন, এটি আমার ২৪ তম মৌলিক গান। গানটির অসাধারণ সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। অনুরূপ দা’র কথায় এর আগেও আমি দুটি গান করেছি। কিন্তু এ গানটি আমার অন্যরকম ভালোলাগা। কারণ গানটি দাদা’র বাস্তব জীবন নিয়ে লিখেছেন আর ভিডিওর গল্পটিও হচ্ছে আমাদের প্রিয় ভাবী অনুরূপ দা’র স্ত্রীকে কেন্দ্র করে। যিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তাই এই গানটি আমার একটি ইতিহাস। গানটি শীঘ্রই প্রকাশ হবে প্রকাশ হবে ‘পদ্মা মিউজিক’র ব্যানারে। অনুরূপ আইচ বলেন, সানি গানটি অসাধারণ গেয়েছে। রিয়েলও মিউজিক করেছে অসাধারণ। গানটি নিয়ে সানি অনেক পরিশ্রম করছে। আশা করছি ভালো কিছু আসবে। রিয়েল আশিক বলেন, এটি নিয়ে সানি ভাইয়ের সাথে এটা আমার তিনটি কাজ হচ্ছে। ভালো গেয়েছেন সানি ভাই। অনুরূপ দা’র সাথে এটা আমার প্রথম কাজ। দাদা’র সাথে কাজ করতে পেরে সত্যিই আমি আনন্দিত। বি এম সাইফুল ইসলাম বলেন, আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি ভালো কিছু করতে। আশা করছি ভালো কিছু আসবে। পদ্মা মিউজিকের কর্ণধার বাশার বলেন, গান এবং ভিডিও দু’টোই ভালো। আমরা গানটি নিয়ে বেশ আশাবাদী। উল্লেখ্য-এই মিউজিক্যল ফিল্মটিতে অভিনয় করছেন সানি আজাদ, অবন্তী এবং আকলিমা লিমা প্রমুখ।

********
read more news
******************
করোনা আক্রান্তের সংস্পর্শে আসার পর আইসোলেশনে বৃটিশ স্বাস্থ্যমন্ত্রী

করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার পর আইসোলশনে চলে গেছেন বৃটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক। সোমবার বিকেলে এনএইচএসের অ্যাপের মাধ্যমে তাকে সতর্ক করা হয়। ডাউনিং স্ট্রিটে এক সংবাদ সম্মেলনের পর তার কাছে এই সতর্ক বার্তা পাঠানো হয়। হ্যাংকক নিজেই তার আইসোলেশনে যাওয়ার কথা নিশ্চিত করেছেন।

বৃটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, এ নিয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন হ্যাংকক। টুইটারে প্রকাশিত ওই ভিডিওতে তিনি বলেন, গত রাতে আমাকে এনএইচএস করোনাভাইরাস অ্যাপ থেকে সতর্ক বার্তা পাঠানো হয়েছে। তাই আমি নিজের বাড়িতেই আইসোলেশনে থাকব। আগামী রোববারের আগে আমি বাইরে বের হচ্ছি না।
আইসোলেশনে থাকা সামাজিক দূরত্ব রক্ষা করার সবথেকে গুরুত্বপূর্ন অংশ। অ্যাপের মাধ্যমে আমি জানতে পেরেছি যে, আমি কোনো একজন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির কাছাকাছি চলে গিয়েছিলাম। এভাবে আইসোলেশনে থেকেই আমরা সংক্রমণের চেইন ভাঙ্গতে পারবো। তিনি আরো বলেন, এই সময় আপনাকে অবশ্যই নিয়ম মানতে হবে। তাই আমি আগামী ৬ দিন বাড়িতে বসেই সব কাজ করবো।

About Saimur Rahman

Leave a Reply