Breaking News
Home / বাংলাদেশ / ইমন সাহার পরকীয়! বের হলো আসল রহস্য, বহু গায়িকাদের অভিযোগ!

ইমন সাহার পরকীয়! বের হলো আসল রহস্য, বহু গায়িকাদের অভিযোগ!

বাংলা সংগীত জগতরে এক পরিচিত মুখ হচ্ছেন জনপ্রিয় সংগীত পরিচালক লিজেন্ড সুরকার সত্য সাহার পুত্র ইমন সাহা। তার বিরুদ্ধে শোনা যাচ্ছে অনেক আলোচনা-সমালোচনা ও অভিযোগ। আর এবার শুধু পরকীয়’র অভিযোগ নয়, এবার বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেম ও যৌন হয়রানির অভিযোগ। আর ভুক্তভোগী হয়েছেন অনেক গায়িকারা। যার একাধিক তথ্য ও প্রমাণ পাওয়া গেছে। সম্প্রতি মিডিয়া, সোসাল মিডিয়ায় আলোচনায় ঝড় এর নায়ক’ই হচ্ছেন ইমন সাহা। স্বদেশ কন্ঠ এর ধারাবাহিক প্রতিবেদনে আপনারা জানতে পারবেন ইমন সাহার গোপন খেলা।

ইতিমধ্যে জাতীয় পত্রিকাসহ, বিভিন্ন অনলাইন গনমাধ্যমে ভাইরাল হয়েছে ইমন সাহার পরকীয় ও অনেক গায়িকাদের সাথে গভীর সম্পর্কের কথা। জাতীয় পুরগীস্কার প্রাপ্ত এই সংত পরিচালক কি করে গায়িকাদের সাথে প্রতারনাসহ অনৈক সর্ম্পক চালিয়ে যাচ্ছেন। ইমন সাহাকে বয়কট করেছেন দেলোয়ার জাহান ঝন্টু, রাজু চৌধুরী, রাকিব, দেওয়ান হাবিব, গাজী মাহবুবসহ অনেক পরিচালক ও প্রযোজক।

ইমন সাহা সুন্দরী মেয়ে ও গায়িকাদের খুব শান্তভাবে খুব সহজেই তার মায়াজালের ফাঁদে ফেলে কেড়ে নিচ্ছে তাদের স্বপ্ন ও সব কিছু! কাউকে তারকা বানানোর প্রতিশুতি, কাউকে জীবন সঙ্গীনী, কাউকে বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন অনৈক সর্ম্পক স্থাপন, কারো স্ত্রীকে ভাগিয়ে বিয়ের প্রস্তাব ও তার পরিবারের সাথে কমিটেড হন এই ইমন সাহা। এভাবেই চলছে তার সংগীত জগতে নিজের তৈরী করা অন্য রকম খেলা। যেই খেলায় কত গায়িকার স্বপ্ন আর বিলীন। অনেকেই তার সম্মানের কথা চিন্তা করে এসব বিষয় নিয়ে মুখ খুলছেন না। এবার এমন সব তথ্য বেরিয়ে এসেছে স্বদেশ কন্ঠ এর অনুসন্ধানী প্রতিবেদনে।

পরকীয় প্রেম নিয়ে এ মুহর্তে আলোচনার শীর্ষে রয়েছেন সর্বাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক ইমন সাহা। বিতর্কিত ইস্যুটি এখনও সমাধান না হতেই ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, এই সংগীত পরিচালকের পরকীয়া আশক্তির পুরনো কথা।

সূত্রটি জানিয়েছে, হালে বিতর্কিত প্রবাসী সংগীত পরিচালক ইমন সাহার পরস্ত্রীর দিকে হাত বাড়ানো নতুন নয়। এটা রীতিমত তার নেশা। নেশা চরিতার্থ করতে নানা ছলাকলায় পরের প্রেমিকা বা স্ত্রীকে ভাগিয়ে নিতে সিদ্ধহস্ত ইমন সাহা। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘আর্শীবাদ’ এর প্রযোজক জেনিফারের সঙ্গে সম্পর্কের সত্যতা খুঁজতে গিয়ে বেড়িয়ে এসেছে ইমন সাহার পুরনো এক তথ্য যা রীতিমত সবাইকে অবাক করবে।

ঘটনার সূত্রপাত এক যুগ আগে। ওই সময় সুরেলা সংগীতের মায়াজালে এক নারীকে ভাগিয়ে প্রভাবশালী এক চলচ্চিত্র সংশ্লিষ্টের বাড়িতে নিয়ে হাজির হয়েছিলেন প্রয়াত দেশবরণ্যে সত্য সাহার সন্তান ইমন। পরে ওই নারীর বাগদত্তা এসে তাকে গভীর রাতে উদ্ধার করে। এ নিয়ে তখন ইমন সাহার বিরুদ্ধে আদালতে মামলা পর্যন্ত গড়িয়েছিলো। পরবর্তীতে চলচ্চিত্র সংশ্লিষ্ট ওই প্রভাবশালীর হস্তক্ষেপে বিষয়টি সুরাহা হয়।

ইমন সাহা কেবল পরের স্ত্রীর দিকে হাত বাড়ায় না, ব্যক্তিগত জীবনে এতটাই নিচ প্রকৃতির যে মায়ের সই নকল করে সম্পত্তি হস্তগত করার মতো কাজটি তিনি করেছেন-এমন বিস্ফোরক তথ্য দিয়েছেন তার পারিবারিক ঘনিষ্ঠ এক আত্মীয়।

এদিকে একাধিক চলচ্চিত্র সংগীতজ্ঞের প্রশ্ন, ইমন সাহা কি সত্যি এ আর রহমানের স্কুল থেকে সংগীতে যথাযথ প্রক্রিয়ায় উচ্চতর কোর্স সম্পন্ন করেছেন, নাকি এটাও তার দেশবাসীর কাছে সমীয় আদায়ের তার কৌশল?

About Saimur Rahman

Leave a Reply