Breaking News
Home / বাংলাদেশ / ইউটিউবে সিলভার প্লে বাটন পেলেন শিশু কণ্ঠশিল্পী আপন

ইউটিউবে সিলভার প্লে বাটন পেলেন শিশু কণ্ঠশিল্পী আপন

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর: প্রতিভাবান শিশু কণ্ঠশিল্পী আপন। সম্প্রতি শিশু কণ্ঠশিল্পী আপন তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ১ লক্ষ সাসক্রাইব হওয়ায় সিলভার প্লে বাটন পেয়েছেন। ২৯ জানুয়ারী রাজধানীর একটি রেস্টুরেন্টে শিশু শিল্পী আপন ও তার পরিবারের সদস্য এবং সাংবাদিকদের উপস্থিতিতে সিলভার প্লে বাটন আনবক্স ও কেক কাটা হয়। আপনের বাবা আলিম উল্যাহ্ খোকন যিনি বর্তমানে কর্মরত আছেন বাংলা চলচ্চিত্র প্রয়োজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার (সি ই ও) হিসেবে ও বাংলাদেশ প্রযোজক পরিবেশক সমিতি এর জয়েন সেক্রেটারি। পাশাপাশি সেবামূলক কার্যক্রমের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেন।’নিরাপদে চলি’ নামের একটি সামাজিক সংগঠনের চেয়ারম্যন মোহাম্মদ হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আপনের ৪০ টির বেশি মৌলিক গান আছে তার ইউটিউব চ্যানেলে, গান গুলির ভিডিও অত্যান্ত চমৎকার ।

“ছোট্ট আমি হতে পারি “নামে আপনের একটি এলবাম সি ডি প্লাসের ব্যানারে বেড় হয়েছিল ২০১৮ তে, সিডি প্লাসের ইউটিউব চ্যানেলগান গুলি শোনা যায়। মাশরাফি খ্যাত আপনের “মাশরাফি তুমি মাশরাফি” গানটি প্রকাশের পরই আপন পরিচিতি পায় শিশু সঙ্গীতশিল্পী হিসেবে।

বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জাম খান কামাল, মাশরাফি বিন মর্তুজা, মেয়র তাপস, মেয়র আতিক ও বর্তমান কাউন্সিলর মোক্তার সরদারকে নিয়ে ইলেকশনের গান করেছে এই খুদে শিল্পী।

তাছাড়া ও শেখ রাসেলকে নিয়ে গান করেছেন ” ও শেখ রাসেল “, বঙ্গবন্ধুকে নিয়ে গান করেছে “বঙ্গবন্ধু তুমি জাতির পিতা, তুমি শেখ মুজিবুর রহমান”, “আজ আমাদের জাতির পিতার শুভ জন্মদিন” এবং “তোমার গজর্নে জেগে ছিল বাঙালি “ নামে আর ও একটি গান শত বার্ষিকী উপলক্ষ্যে আসছে।আপন কখনো মেয়র, কখনো মন্ত্রী, কখনো কাউন্সিলর আবার কখনো খেলা এবং খেলোয়াড় এদের নিয়েই গান করেছে আপন। এ টি এন বাংলা , মাই টিভি ও বিটিভি তে আপনের গান করার সুযোগ হয়েছে। সে কানাডার মন্ট্রিয়ালে সাফিনের সাথে মঞ্চ মাতিয়েছে । শিশু শিল্পী হিসেবে বাবিসাস এওয়ার্ড , চিত্র জগৎ এওয়ার্ড সহ বহু এওয়ার্ডে ভূষিত হয় আপন।ট্রাবের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর গানটি সবাই খুব মনোযোগ দিয়ে উপভোগ করেন ।

নিরাপদে চলির পিঠা মেলা ২০২০ এ সঙ্গীত পরিবেশন করে দর্শকদের মন কেড়ে নেয় এবং বাংলাদেশ প্রযোজক পরিবেশক সমিতিতে “পাগলা হাওয়ার তোরে” ও ” তুমি মিশ্রিত মাধুরী” গানটি গেয়ে দর্শকদের মনোযোগ আকর্ষণ করে । পরবর্তীতে দর্শকদের আর ও ভাল গান উপহার দিতে চায় এই খুদে শিল্পী।

About Saimur Rahman

Leave a Reply