Breaking News
Home / বিনোদন / শাকিব- এর ‘আগুন’ সিনেমায় গাইলেন এস আই টুটুল ও নকশী

শাকিব- এর ‘আগুন’ সিনেমায় গাইলেন এস আই টুটুল ও নকশী

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ শাকিব-মিতুর ‘আগুন’ সিনেমায় কবির বকুলের কথায় মুরাদ নূরের সুরে গাইলেন এস আই টুটুল ও নকশী।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু প্রথমবারের মতো জুটি বেঁধে ‘আগুন’ ছবিতে অভিনয় করছিলেন।

ছবিটির শুটিংয়ের একেবারে শেষ প্রান্তে এসে ক্যাসিনো ইস্যুতে গ্রেপ্তার হন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার সাবেক যুবলীগ নেতা এনামুল হক আরমান। এরপরই থমকে যায় সিনেমাটির শুটিং। বছর খানেক থমকে থাকার পর এবার ছবিটির পরিচালক বদিউল আলম খোকন দিলেন সুখবর। ছবিটির বাকি থাকা গান ও কয়েকটি দৃশ্যের শুটিং শিগগিরই শেষ করা হচ্ছে বলে জানালেন তিনি। পরিচালকের কথা-কাজে মিলও পাওয়া গেল।

সম্প্রতি ছবিটির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হলো। রাজধানীর একটি স্টুডিওতে কবির বকুলের কথায় ও মুরাদ নূরের সুরে ‘আগুন’ সিনেমার গানে কণ্ঠ দিলেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম।
সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

ছবিটির শুটিং শুরু ও গান রেকর্ডিং প্রসঙ্গে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘আগুন’ একটি বিগ বাজেটের ছবি। আমার আর শাকিব জুটির আরেকটি হিট সিনেমা হবে এটি। মুরাদ নূরের তৈরি কিছু গান শুনেই তাকে আমাদের টিমে অন্তর্ভুক্ত করি। কবির বকুল, এস আই টুটুল আমার পরীক্ষিত গীতিকবি, কণ্ঠশিল্পী। নকশী অনেক ভালো গেয়েছে।তাকে নিয়ে আমরা আশাবাদী । যা চেয়েছি তাই হয়েছে। দ্রুত ছবির শুটিং শেষ করে আগামী ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা আমাদের।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেন, বদিউল আলম খোকন ও শাকিব খানের একটি আলোচিত সিনেমা হতে যাচ্ছে আগুন। কবির বকুল ও মুরাদ নূর সময়োপযোগী একটি রিদমিক গান বেঁধেছে। নকশীর গান ও ভাল হয়েছে। গানটি দর্শকশ্রোতার ভীষণ ভালো লাগবে।

নকশী তাবাসসুম বলেন, আমি খুবই এক্সাইটেদ এই আয়জনে যুক্ত হতে পেরে। কবীর বকুল ও এস এই টুটুল ভাইএর সাথে কাজ করতে পারাটা ভীষণ আনন্দের ও অনবদ্য অর্জন । এই গানটি বাংলাদেশের ফিল্ম ইন্ড্রাট্রির একটি এসেট হতে যাচ্ছে আর দর্শক দারুন এক্টি গান উপহার পেতে যাচ্ছে আমাকে গুণীদের সাথে যুক্ত করায় খোকন ভাই ও মুরাদ নূর ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা। আমার বিশ্বাস টুটুল ভাই আমার একটি জনপ্রিয় গান হতে যাচ্ছে।

গীতিকার কবির বকুল বলেন, মুরাদ নূর সিকোয়েন্স অনুযায়ী ভালো সুর করেছে। বাংলাদেশে এস আই টুটুল তো একজনই, তাঁর বিকল্প সে নিজেই। নকশীও অনেক ভালো গেয়েছে। প্রকাশ হলে তার কণ্ঠে গানটি অনন্য উচ্চতায় যাবে।

সুরকার মুরাদ নূর বলেন, বদিউল আলম খোকন ভাই ও শাকিব খান আমাতে আস্থা রেখেছেন। আমি আমার মেধার প্রমাণ দিতে চাই। ভালো কিছু করতে গানটি নিয়ে বকুল ভাই এর সাথে বহুবার সমন্বয় করেছি। টুটুল ভাই ও নকশীর কণ্ঠে গানটির পূর্ণতা পেলো। এভাবেই সবার দোয়া ও সহযোগিতায় আগামী জয় করতে চাই।

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত আগুনে অভিনয় করেছেন শাকিব খান, জাহারা মিতু, মিশা সওদাগর, আলীরাজ প্রমূখ।

About Saimur Rahman

Leave a Reply