Breaking News
Home / এক্সক্লুসিভ / আবারো শীতার্থ মানুষের পাশে আবুল বাশার ফাউন্ডেশন ও রিয়েল ক্যাপিটা গ্রুপ

আবারো শীতার্থ মানুষের পাশে আবুল বাশার ফাউন্ডেশন ও রিয়েল ক্যাপিটা গ্রুপ

সম্পাদনায়-আরজে সাইমুর: সম্প্রতি আত্মমানবতার সেবায় শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে আবুল বাশার ফাউন্ডেশন ও রিয়েল ক্যাপিটা গ্রুপ। তারা প্রতি বছরের ন্যায় এবারো গরীব, অসহায় ও শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে। এবার তারা Asian University of Bangladesh এর ( গার্ড , আয়া ইত্যাদি সুবিধাবঞ্চিত মানুষগুলো আত্মমানবতার সেবায় শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে।

আবুল বাশার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরিফুজ্জামান জানান-
এই শীতে সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছি কম্বল নিয়ে!! সুবিধাবঞ্চিত মানুষগুলো যেখানে তাদের নিত্যদিনের চাহিদা পূরণ করতে ব্যর্থ হচ্ছে সেখানে শীত মোকাবিলায় কম্বলের চাহিদা পূরণ করাটাতো আরো অস্বাভাবিক যারফলে তীব্র শীতের মধ্যেও তারা কাঁথা দিয়ে কষ্ট সহ্য করে একের পর এক রাত্রি পার করে দিচ্ছেন। এই শীতের প্রকোপে সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়াতে চাই শীত বস্ত্র নিয়ে “আবুল বাশার ফাউন্ডেশন” এবং রিয়েল ক্যাপিটা গ্রুপের এর উদ্যোগে আমাদের এবারের আয়োজন ।
# এ বারের গন্তব্যস্থল Asian University of Bangladesh এর ( গার্ড , আয়া ইত্যাদি সুবিধাবঞ্চিত মানুষগুলো )

*****************
read more news
*********************

শীতার্থ মানুষের পাশে আবুল বাশার ফাউন্ডেশন ও রিয়েল ক্যাপিটা গ্রুপ

সম্পাদনায়-আরজে সাইমুর: ২৬ ডিসেম্বর ২০২০ আত্মমানবতার সেবায় শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে আবুল বাশার ফাউন্ডেশন ও রিয়েল ক্যাপিটা গ্রুপ। তারা প্রতি বছরের ন্যায় এবারো গরীব, অসহায় ও শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে। এবার তারা নোয়াখালীতে আত্মমানবতার সেবায় শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছে।

আবুল বাশার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরিফুজ্জামান জানান-
এই শীতে সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছি কম্বল নিয়ে!! সুবিধাবঞ্চিত মানুষগুলো যেখানে তাদের নিত্যদিনের চাহিদা পূরণ করতে ব্যর্থ হচ্ছে সেখানে শীত মোকাবিলায় কম্বলের চাহিদা পূরণ করাটাতো আরো অস্বাভাবিক যারফলে তীব্র শীতের মধ্যেও তারা কাঁথা দিয়ে কষ্ট সহ্য করে একের পর এক রাত্রি পার করে দিচ্ছেন। তাদের এই কষ্টের কথা বিবেচনা করেই “আবুল বাশার ফাউন্ডেশন” এবং রিয়েল ক্যাপিটা গ্রুপের এর উদ্যোগে এবারের আয়োজন। # এ বারের গন্তব্যস্থল নোয়াখালী !

About Saimur Rahman

Leave a Reply