Breaking News
Home / বিনোদন / এবার নায়িকা থেকে নারী উদ্যোক্তা তানহা মৌমাছি।

এবার নায়িকা থেকে নারী উদ্যোক্তা তানহা মৌমাছি।

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ এবার চিত্রনায়িকা থেকে নারী উদ্যোক্তা হিসেবে নাম লেখালেন তানহা মৌমাছি।

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তানহা মৌমাছি। সম্প্রতি তিনি ‘আয়না’ নামের নতুন একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। ছটকু আহমেদের চিত্রনাট্য ও সংলাপে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। বর্তমানে ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়াও রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমা অচিরেই মুক্তি পাওয়ার কথা। দুটি ছবিতেই তানহার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা।

সম্প্রতি তানহার নামের সাথে নতুন একটি পরিচয় যুক্ত হয়েছে। চিত্রনায়িকার পাশে ব্যবসায়ী নাম যুক্ত হয়েছে। ‘মৌমাছি ফ্যাশনস’ নামে নতুন একটি ব্যবসা খুলেছেন। এ প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, এই করোনা মহামারিকালীন সময়ে নিজস্ব চিন্তাধারা ও দেশের স্বনামধন্য ডিজাইনারদের একান্ত প্রচেষ্ঠায় নতুন একটি ব্যবসা শুরু করেছি। প্রাথমিক ভাবে বিভিন্ন ডিজাইনের ফেসমাস্ক পাওয়া যাচ্ছে। আকর্ষণীয় কালার এবং ডিজাইনের মাস্কের দাম রয়েছে নাগালের মধ্যে। সামনে আরও অনেক কিছু পাওয়া যাবে। মিরপুর অফিসে কিংবা অনলাইনের মাধ্যমে অর্ডার করে এ পণ্য পাওয়া যাবে।

উল্লেখ্য, পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্নপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সর্বশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে।

About Saimur Rahman

Leave a Reply