Breaking News
Home / বাংলাদেশ / সাভারে নিরাপদে চলি সোসাইটি’র মাক্স বিতরণ

সাভারে নিরাপদে চলি সোসাইটি’র মাক্স বিতরণ

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ পুরো বিশ্ব কোভিড ১৯ করোনা ভাইরাসে যখন স্তব্ধ মারা যাচ্ছে লাখ লাখ মানুষ, নেই প্রতিকার, সচেতনতাই যার একমাত্র প্রতিকার। যদিও এখন ভ্যাক্সিন আবিষ্কার হয়েছে, বাংলাদেশেও ভ্যাক্সিন দেয়া শুরু হয়েছে। কিন্তু সচেতনতা থেকে পিছিয়ে যাওয়া যাবেনা। সাধারণ মানুষ এই ব্যাপারে অনেক উদাসীন অনেকেই মাস্ক ছারাই বাইরে বের হচ্ছেন। সাধারণ মানুষদের সচেতনতা বাড়াতে সেচ্ছাসেবী সংগঠন নিরাপদে চলি সোসাইটির বিশেষ উদ্যোগ নিয়েছে যা প্রশংসার দাবিদার। এই সংগঠন মোহাম্মদ আলিম উল্যাহ এর দিক নির্দেশনায় বিভিন্ন সময় যুগোপযোগী পদক্ষেপ নিয়ে থাকে।
তারই ধারাবাহিকতায় শুক্রবার সাভারে মাক্স বিতরন ও পথচারীদের মাক্স পরতে এবং রাস্তা পারাপারের ব্যাপারে কাউন্সিলিং করেন `নিরাপদে চলি সোসাইটি’। অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন কামাল হোসাইন ও জয় পল রাহুল। আরো উপস্থিত ছিলেন নিরাপদে চলির চেয়ারম্যান ও জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্যাহ, উপদেষ্টা ডালিম চৌধুরী, আহ্বায়ক কমিটির সাধারন সম্পাদক সেফিক সুমন, যুগ্ন সাধারন সম্পাদক শেখ মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক জয় পল, কার্যকরি সদস্য এ আর রাজ, নুরজাহান মনি, তামিন আফরিন, আফরোজা আক্তার, সাভার থেকে ছিলেন শাকিল আহমেদসহ আরো অনেকেই।

স্বদেশ কন্ঠ পরিবারের পক্ষ থেকে এই সংগঠন এর এমন ভাল ও সচেতনতা মুলক কাজকে সাধুবাদ ও সব সময় পাশে থাকবে এমন্টাই জানান স্বদেশ কন্ঠ পত্রিকার সম্পাদক আরজে সাইমুর রহমান।

About Saimur Rahman

Leave a Reply