Breaking News
Home / বিনোদন / ভালবাসা দিবসে দুই নাটকে মিলন-তামান্না

ভালবাসা দিবসে দুই নাটকে মিলন-তামান্না

নিউজ ডেস্ক, সম্পাদনায়- আরজে সাইমুর রহমান ঃ
ছোটপর্দার বর্তমান সময়ের তরুন মডেল-অভিনেত্রী তামান্না সরকার। তামান্না সরকার এবার একসাথে ২ নাটকে জুটি বেধেছেন
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন এর সাথে। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিজের জায়গা বেশ শক্ত করে নিয়েছেন এই অভিনেতা মিলন। সম্প্রতি প্রথমবারের মতো মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন। পরিচালক আখতার হামিদের ‘বিদেশ ফেরত জামাই’ ও ‘বাসর রাতে বউ পালায়’। দুই নাটকেই আনিসুর রহমান মিলনের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তামান্না সরকার। ‘বিদেশ ফেরত জামাই’ নাটকটি রচনা করেছেন রেদোয়ান আকতার তন্ময়, ‘বাসর রাতে বউ পালায়’ রচনায় আছেন রুহুল আমিন পথিক। নাটক দুটিতে আরো অভিনয় করেছেন অভিনেতা মাসুম আজিজ, খলিলুর রহমান কাদেরী, শিখা মৌ, আহমেদ সাজু, শাকিরা সহ আরও অনেকে।

মিলন বলেন, ‘বিদেশ ফেরত জামাই’ নাটকটিতে ফুটে উঠেছে নয়ন দেনা করে ও জমি বিক্রি করে বিদেশ যায়। দেনা শোধ করতে বেশ কয়েক বছর পার হয়ে যায়। টাকা ইনকাম করে সুখে শান্তিতে থাকার জন্য তার বিয়ের বয়স পার হতে থাকে। সে দিকে তার কোন খেয়ালই থাকে না। এক সময় সে দেশে এসে বিয়ে করে। কিন্তু নয়নের সংসারে আছে তার এক বিধবা বোন। মরার উপর খাড়ার ঘা হয়ে আছে তারই খালাতো ভাই ফারুক। সংসারে এমনভাবে মিশে আছে কেউ বুঝতে পারে না যে ফারুক তাদের ক্ষতি করে চলছে। নয়ন দেশে এসে ময়না নামের এক মেয়েকে বিয়ে করে এবং বিধবা বোনটাকে যৌতুক দিয়ে বিয়ে দেয়। অল্প কিছু দিনের মধ্যে নয়ন বিদেশ চলে যায়। তারপর ফারুকের বিভিন্ন সময়ের কুট বুদ্ধির কাছে হার মানে নব বিবাহিত ময়না বেগম। ময়না নিজের নামে অ্যাকাউন্ট করে নয়নের কাছ থেকে হাতিয়ে নেয় লাখ লাখ টাকা। দেশে বউ রেখে বিদেশ গেলে কি হয় তাই ফুটে উঠেছে নাটকটিতে।

তামান্ন সরকার বলেন, ‘বাসর রাতে বউ পালায়’ নাটকটিতে মন্টুর বিয়ের রাতেই বৌ পালিয়ে যায়। শিরিন মন্টুর খালাতো ভাই। সে মন্টুর বাড়িতেই থাকে। মন্টুর বাসর রাতে তিনটি বউ পালিয়ে গেলে এলাকার মধ্যে মন্টু ঘৃনার পাত্র হিসাবে পরিচিতি পায়। তাকে সবাই হারবাল ডাক্তারের কাছে চিকিৎসা নিতে বলে কিন্তু মন্টু চিকিৎসা নিতে চায় না। আবার মন্টুর বিয়ে না হলে তার ছোট ভাই ঝন্টুর বিয়ে হবে না। এক পযার্য়ে মন্টুর আবার বিয়ে ঠিক হলে শিরিন বিয়ে ভেঙে দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যাবে। নির্মাতা সূত্রে জানা গেছে, ঝিলিক কথাচিত্রের ব্যানারে আসন্ন ভালোবাসা দিবসে নাটক দুটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

About Saimur Rahman

Leave a Reply