Breaking News
Home / এক্সক্লুসিভ / জুঁই রহমানের নতুন মিউজিক ভিডিও “প্রেম শিখাইয়া”

জুঁই রহমানের নতুন মিউজিক ভিডিও “প্রেম শিখাইয়া”

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ সম্ভাবনাময়ী তরুণ মডেল-অভিনেত্রি জুঁই। জুঁই একটি বেসরকারি কোম্পানিতে জবও করছেন। জবের পাশাপাশি জুঁই মডেলিং, ফ্যাশন হাউজ এর ফটোশুট, মিউজিক ভিডিও, টিভিসি, ওভিসি, লাইফ স্টাইল শুট ও নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি গাজীপুরে মিরের বাজার পূবাইলে নতুন মিউজিক ভিডিও প্রেম শিখাইয়া এর শুটিং শেষ করে আসলেন মডেল-অভিনেত্রি জুঁই। গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী এস এম কারিম, গানটির গীতিকার জুয়েল খান, গানটির সুর করেছেন এস এম কারিম, গানটির সংগীত আয়োজন করেছেন শোভন রয়। মিউিজিক ভিডিও এর নির্মাণ করেছেন মাইকেল বাবু ও রতন। প্রেম শিখাইয়া গানের মিউজিক ভিডিওতে জুঁই এর মডেল হয়েছেন চাঁদ ও টুটুল।

মডেল-অভিনেত্রী জুঁই তার নতুন মিউজিক ভিডিও নিয়ে জানান- প্রেম শিখাইয়া গানের মিউজিক ভিডিও এর গল্পটি আমার কাছে দারুন লেগেছে, গানটির কথা, সুর ও মিউজিক অনেক সুন্দর হয়েছে। পুরো গানটিতে আমরা প্রেম শিখাইয়া টিম অনেক পরিশ্রম করেছি গানটি দর্শকদের যাতে ভালো লাগে। আশা করি গানটির সবার ভাল লাগবে। সবাই আমার জন্য ও আমার প্রেম শিখাইয়া গানের টিম মেম্বারদের জন্য দোয়া করবেন যাতে আগামিতে আরো সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারি।

About Saimur Rahman

Leave a Reply