Breaking News
Home / বাংলাদেশ / অনন্তর “নেত্রী”র কাজ করবেন না ইফতেখার, নতুন সিনেমার পরিকল্পনা

অনন্তর “নেত্রী”র কাজ করবেন না ইফতেখার, নতুন সিনেমার পরিকল্পনা

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ
অনন্তর ‘নেত্রী-দ্য লিডার’ পরিচালনা করছেন না সময়ের আলোচিত চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী। যদিও সম্প্রতি একটি মহরতে ঘোষণা দিয়েছিলেন সিনেমাটি পরিচালনা করছেন। আজ নতুন করে ইফতেখার চৌধুরী তার ফেসবুকে লিখেছেন, সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষন করছি, নেত্রী- The Leader সিনেমার ডিরেক্টর হিসাবে যারা আমার নাম তুলেছেন তাদের বলছি যে, নেত্রী- The Leader সিনেমা আমার পরিচালনা করার কথা ছিল কিন্তু “মুক্তি” সিনেমা নিয়ে ব্যস্ততার কারনে আমি নেত্রী- the leader এর কাজ ছেড়েদিতে বাধ্য হয়েছি।

মুক্তি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকার কারনে এ বিষয়ে কিছু জানাতে পারি নাই। “মুক্তি” শেষ করেই “লন্ডন লাভ “ সিনেমার কাজ শুরু করতে হবে। অতএব অনেক বেশি ব্যস্ততার কারনে নেত্রী- the leader পরিচালনা করছি না। সঠিক সময়ে বিষয়টি জানাতে না পেরে আমি দুঃখিত। তবে চিন্তার কোন কারন নেই অনন্ত জলিল ভাইয়ের সাথে আমার আরো একটা নতুন ফিল্ম এ কাজ হবে। সময় মত বাকি তথ্যগুলো জানিয়ে দেওয়া হবে।

‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে স্ত্রী বর্ষার সঙ্গে অনন্ত জলিল নিজেও অভিনয় করবেন। এ সিনেমায় আরো যুক্ত হচ্ছেন ভারতের দুই জনপ্রিয় অভিনেতা।

তারা হলেন অভিনেতা ও সাংসদ রবি কিষান ও অভিনেতা প্রদীপ রাওয়াত। দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং বাংলাদেশের ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে অনন্ত জলিল, বর্ষা ও ববির। একই সিনেমা পরিচালনার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন ইফতেখার চৌধুরী। প্রায় ১০ বছর পর অনন্তর সঙ্গে কাজের কথা থাকলেও সেটা আরও পিছিয়ে গেল।

About Saimur Rahman

Leave a Reply