Breaking News
Home / রাজনীতি / করোনা টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান পরশ ও তার স্ত্রী

করোনা টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান পরশ ও তার স্ত্রী

করোনাভাইরাসের টিকা নিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। আজ সোমবার সকাল ১০টায় শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি করোনা টিকা নেন। এ সময় তার স্ত্রী আইনজীবী নাহিদ সুলতানা যুথিও টিকা নেন।

করোনাভাইরাসের টিকাগ্রহণ বিষয়ে শেখ ফজলে শামস পরশ বলেন, ‘কোনো ধরনের গুজব-অপপ্রচারে কান না দিয়ে স্বাস্থ্য সুরক্ষার জন্য সবাই টিকা গ্রহণ করুন। অনেক দেশের আগেই শুধু রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারণে আমরা আগে টিকা পেয়ে গেছি। তাই পরিবারের সুরক্ষার স্বার্থে ও দেশের মানুষের সুরক্ষার স্বার্থে সবাই টিকা গ্রহণ করুন। টিকা গ্রহণের পরেও মাস্ক পরিধান অব্যাহত রাখুন।’

তিনি বলেন, ‘আমরা টিকা নিয়েছি, আপনারাও টিকা গ্রহণ করুন। এখানে ভয়ের কিছু নেই।’

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে কুর্মিটোলা হাসপাতালের একজন নার্সকে টিকা দেওয়ার মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়েছিল। ওই দিন আরও ২৫ জন টিকা নেন। পরদিন রাজধানীর ৫টি হাসপাতালে আরও ৫৪১ জনকে দেওয়া হয়। প্রথম দিন টিকা দেওয়াদের পার্শ্বপ্রতিক্রিয়া বোঝার জন্য তাদেরকে পর্যবেক্ষণে রাখা হয়। খুব একটা সমস্যা না হওয়ায় গত ৭ ফেব্রুয়ারি থেকে সারা দেশে একযোগে টিকা প্রয়োগ শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়।

About Saimur Rahman

Leave a Reply