Breaking News
Home / Uncategorized / হাতিঝিলের আমবাগান এলাকায় প্রাইভেট কারে নারীর লাশ

হাতিঝিলের আমবাগান এলাকায় প্রাইভেট কারে নারীর লাশ

রাজধানীর হাতিঝিলের আমবাগান এলাকায় ঝিলিক আলম (২৩) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের স্বামী সাকিব আলমকে (৩৮)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।
শনিবার (৩ এপ্রিল) সকালের দিকে হাতিরঝিলের আমবাগান এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। পরে প্রাইভেট কারের পেছনের সিটে থাকা অবস্থায় ঝিলিক আলমকে পুলিশ উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে দশটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
হাতিরঝিল থানার উপ-পরিদর্শক(এসআই) মো. গোলাম কুদ্দুস জানান, আমরা সকালে খবর পেয়ে হাতিরঝিলের আমবাগান এলাকায় এসে দেখতে পাই একটা প্রাইভেট কার ফুটপাতে উঠে গেছে । প্রাইভেট কারটি চাকাও পাংচার হয়ে ফুটপাতে উঠে গেছে। পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় এক মহিলাকে দেখতে পাই। পরে সাকিব আলম বলেন, আমার স্ত্রী আহত হয়েছে। পরে তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ঝিলিককে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, গুলশান-২ এর ৩৬ নাম্বার রোডের ২২/সি নাম্বার বাড়িতে থাকতেন।

নিহতের স্বামী সাকিব আলম জানান, সকালে গুলশানের বাসা থেকে বের হলে হাতিরঝিল আমবাগান এলাকায় গাড়ির চাকা ব্রাস্ট হয়ে প্রাইভেট কারটি ফুটপাতে উঠে যায়।
এরপর সে মারা যায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, একটি মহিলা সড়ক দুর্ঘটনায় এখানে এসেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। হাতিরঝিল থানা পুলিশ তার স্বামী শাকিব আলমকে আটক করে থানায় নিয়ে গেছে।

About Saimur Rahman

Leave a Reply