Breaking News
Home / এক্সক্লুসিভ / বৈশাখে আসছে রানার নতুন সিংগেল নাম্বার চিচিং ফাক !

বৈশাখে আসছে রানার নতুন সিংগেল নাম্বার চিচিং ফাক !

বিনোদন ডেস্ক, স্বদেশ কন্ঠ, সম্পাদনায় আরজে সাইমুর রহমানঃ
পহেলা বৈশাখ ও ঈদ কে সামনে রেখে আসছে ক্লোজআপ ওয়ান তারকা এবং ভালোবাসিনি ও পাপা চিক চিক খ্যাত শিল্পী এইচ এম রানার বেশ কিছু নতুন সিংগেল গান । সম্প্রতি ইংল্যান্ড থেকে দেশে ফিরেই পুরোদমে মিডিয়ায় ব্যাস্ত সময় পার করছেন রানা। এরইমধ্যে দর্শক শ্রোতাদের জন্য চিচিং ফাক নামে একটি ভিন্নধর্মী গানের চমক নিয়ে আসছেন কন্ঠশিল্পী রানা । এই গানের প্রসঙ্গে জানতে চাইলে রানা বলেন গানের টাইটেল থেকে শুরু করে গানের কথা, সুর এবং কম্পোজিশানে রয়েছে ভিন্নতা যা এর আগে কোনো গানে কখনো হয়নি । এই গানের ব্যাপারে রানা আরোও বলেন সবাই তো বৈশাখ উপলক্ষে বৈশাখের বন্দনা করে প্রতিবছর অনেক গানই প্রকাশ করেন কিন্তু আমি চেয়েছি তা থেকে বেরিয়ে এসে বাংঙালি সংস্কৃতি যারা মনে প্রানে শুধুমাত্র লোক দেখানোর জন্য একটি দিনের জন্য চর্চা করেন এবং যারা ওয়েষ্টার্ন সংস্কৃতি কে লালন করতে গিয়ে নিজেদের সংস্কৃতিকে একদমই ভুলে যান , সেই সাথে আমরা প্রতিদিনই ইন্টারনেটের নানান অপব্যাবহারের মাধ্যমে আমাদের পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে দিনে দিনে একা হয়ে আমাদের পরিবার, সমাজ, বন্ধু বান্ধব এবং ব্যাক্তিগত সবকিছু হারাচ্ছি । সেই সাথে মানষিক দিক দিয়ে আমরা হতাশায় ভুগে নানান অপরাধমূলক কর্মকান্ডে জড়াচ্ছি। তাই সকলের প্রতি একটি সামাজিক বার্তা পৌছানোই ছিলো এই গানের মূল লক্ষ ।
গানের কথা,সুর,কন্ঠ,ও মিউজিক ডিরেকশান দিয়েছেন রানা নিজেই এবং গানের সংগীতায়োজন করেছেন সালমান জোবায়েদ । গানের কথা প্রসঙ্গ জানতে চাইলে রানা সুরে সুরে বলেন-

“ আমি মাছ খাইনা ভাত খাইনা
খাই যে ফ্রাইড রাইছ,
আমি মাওয়া যাই ইলিশ খাইতে
ব্যাপারটা কি নাইস ।

আমি কথাই কথাই বাংলিশ বলি
নামে বাঙালি,
কাম নাই দাম নাই হুদাই আমার
জীবন কাঙালী ।

আমি শাক দিয়ে মাছ ঢেকে
দেই যে বাঘের ডাক,
গরম ভাতে ঢাইল্যা পানি
ফুটাই বৈশাখ ।

এই দেশেতে জন্ম নিয়ে
ইংলিশে দেই গালি,
বাংলা কথা কইতে মুখে
লাগে জোড়া তালি ।

আমি দিনে রাতে নেটে ঘেটে
খুঁজি মধুর চাক,
জীবন যৌবন সবই গেলো
করে চিচিং ফাক ।

শিকড় ভুলে আমরা এখন
ভিন্ন গ্রহের মালি,
রঙীন হলেও জীবন লাগে
নি:স্ব সাদা কালি ।

রানা জানান খুউব শীঘ্রই এই গানের জন্য একটি ব্যায়বহুল মিউজিক ভিডিও তিনি করতে যাচ্ছেন সেই সাথে প্রকাশের অপেক্ষায় আছে রবিউল ইসলাম জীবনের কথায় এবং ডিজে রাহাতের কম্পোজিশানে ‘সুখের কারণ’ নামে আরোও একটি মিউজিক ভিডিওর কাজ।

সেই সাথে বেশ কিছু টিভি নাটকের টাইটেল সং গাওয়াসহ বেশ কিছু নাটকে অভিনয়ও করতে দেখা যাবে রানাকে। রানা এখন বিভিন্ন টিভি ও রেডিও শো নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।

About Saimur Rahman

Leave a Reply