Breaking News
Home / এক্সক্লুসিভ / দলীয় মনোনয়ন ফরম কিনলেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল আলম

দলীয় মনোনয়ন ফরম কিনলেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল আলম

জামালপুর মেলান্দহ ৮ নং ফুলকোচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কিনলেন ,৮নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ রবিউল আলম (এমএ ঢাকা বিশ্ববিদ্যালয়)।

গত মঙ্গলবার স্থানীয় দলীয় নেতাকর্মীদের নিয়ে, জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে আওয়ামী লীগের পক্ষে দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কিনেন তিনি।

বর্তমানে তিনি ১৯৯১ সালে ৮নং ফুলকোচা ইউনিয়ন ছাত্রলীগের সম্মানিত সদস্য হওয়ার মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতিতে পা রাখেন।

১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন কালীন, বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সার্জেন্ট জহুরুল হক হল শাখার সম্মানিত সদস্য নির্বাচিত হন।

বিশ্ববিদ্যালয়ের অধ্যয়ন শেষ করে,কিছু দিন কর্ম জীবনে থাকেন।কর্ম জীবন বাদ দিয়ে ২০১১ সালে ৮ নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হন।

২০১১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৮ নং ফুলকোচা ইউনিয়নের চেয়ারম্যান পদে জাহাজ মার্কা প্রতীকে নির্বাচনে অংশ গ্রহন করে পরাজিত হন।

২০১৩ সালে ৮ নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ২০১৮ সালে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন।

ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। আর সেই স্বপ্নকে সফল করতে তার রাজনীতিতে হাতেখড়ি ঘটে।

করোনা কালীন সময়ে নিজের সর্বস্ব দিয়ে তিনি চেষ্টা করেছেন, গরীব ,দু়খী ,মেহনতী মানুষের মুখে হাসি ফোটানোর। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতেও প্রস্তুত আছেন তিনি।

দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কেনা শেষে তিনি সাংবাদিকদের জানান, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং জামালপুরের অভিভাবক জনাব আলহাজ্ব মির্জা আজম (এম.পি)যদি আমাকে দলীয় মনোনয়নে সমর্থন করে এবং ৮নং ফুলকোচা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমাকে মনোনয়ন দেয়।

তাহলে আমি ৮ নং ফুলকোচা ইউনিয়ন পরিষদ কে একটি উন্নত ইউনিয়ন পরিষদে হিসেবে গড়ে তুলব এবং জনগণের পাশে থেকে সর্বদা সার্বিক সহযোগিতা করব ইনশাআল্লাহ।

About Saimur Rahman

Leave a Reply