Breaking News
Home / এক্সক্লুসিভ / করোনাকালে অসহায় লোকজনের পাশে আবারও মানুষ ফাউ‌ন্ডেশন

করোনাকালে অসহায় লোকজনের পাশে আবারও মানুষ ফাউ‌ন্ডেশন

“করোনাকালে অসহায় লোকজনের পাশে আবারও মানুষ ফাউ‌ন্ডেশন

বৈশ্বিক মহামারী করোনার এই দুঃসময়ে দাগনভূঞা পৌরসভা এলাকায় বসবাসরত ছিন্নমূল, হতদরিদ্র, নিম্নআয়ের মানুষ ও অসহায় এতিমদের সাহাযার্থে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মানুষ ফাউন্ডেশন। যার প্রতিষ্ঠাতা সভাপ‌তি ও কানাডা প্রবাসী জনাব নাসির কাশেম। প্রতি‌নিয়ত কার্যক্রমের তা‌লিকায় এবারও অসহায় লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি বিভিন্ন এতিমখানায় এতিম শিশুদের সাথে নিয়ে চলছে ইফতার আয়োজন।
শনিবার ( ১ মে,২০২১) মুন্সি আবদুল কাদের হিফজুল কোরআন মডেল মাদ্রাসা ও এতিমখানায় এতিম শিশুসহ তিন শতাধিক লোকের অংশগ্রহণে আয়োজন করা হয় ইফতার অনুষ্ঠানের। মাদ্রাসার পরিচালক মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবা‌দিক ও আওয়ামী লীগ নেতা জনাব মোজাম্মেল হক মিন্টু। বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্র ও যুব নেতা নাজমুল আহসান খোকা।
প্রধান অতিথির বক্তব্যে মোজাম্মেল হক মিন্টু বলেন, মানবিক কর্মকান্ডের মাধ্যমে মানুষের কাছাকাছি যাওয়ার এবং তাদের জন্য কিছু করার সুযোগ থাকে। এই করোনাকালে গরীব ও অসহায় লোকজনের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসা খুবই দরকার। করোনা পরিস্থিতিতে দুস্থ-অসহায় মানুষের কল্যাণে “মানুষ ফাউন্ডেশন” ও এর চেয়ারম্যান নাসির কাশেমের মানবিক সহায়তার তিনি ভূয়সী প্রশংসা করেন এবং আল্লাহর দরবারে এই মানবিক কাজের বিনিময়ে তাঁকে কামিয়াব ও উত্তম প্রতিদান দেওয়ার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
উল্লেখ্য যে, মানুষ ফাউন্ডেশনের উদ্যোগে ইতোমধ্যে দাগনভূঞা পৌরসভার মোল্লা বাড়ির দরজা মাদ্রাসা ও আশ্রাফুল উলুম মাদ্রাসায় ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া ছিন্নমূল ও হতদরিদ্র লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত বছরও করোনাকালীন সময়ে ফেনী, ময়মনসিংহ, গাজীপুর, সাভার, ঢাকা, রাঙ্গামাটিসহ দেশের বিভিন্ন জেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। তাছাড়া ঢাকায় সম্মা‌নের স‌হিত প্রতি মা‌সে রাস্তায় যা‌দের জিবনযাপন, রাস্তায় যা‌দের সংসার তা‌দের জন‌্য উন্নত খাবার বিতরন করা হয়। মানুষ হ‌য়ে মানু‌ষের পা‌শে থাকুন, মানুষ হ‌য়ে মানব সেবায় নি‌জে‌কে সো‌পে দিন ।মানুষ ফাউ‌ন্ডেশন সব সময় মানব সেবায় কাজ কর‌ছে, অার কর‌বেও ইনশাহঅাল্লাহ।

About Saimur Rahman

Leave a Reply