Breaking News
Home / এক্সক্লুসিভ / রামপুরায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

রামপুরায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় রামপুরা এলাকায় তার নিজ বাসা বন্ধু নিবাস থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক জানান, গৃহকর্মী নির্যাতনের ঘটনায় একা নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, তিন-চার মাস ধরে চিত্রনায়িকা একা তার গৃহকর্মীকে বেতন দিতেন না। গৃহকর্মী সেই টাকা চাইতে গেলে তাকে মারধর করেন একা। মারধরে গৃহকর্মী অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় রামপুরার নিজ বাসা থেকে চিত্রনায়িকা একাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মধ্য দিয়ে আয়েশা আরবী ওরফে একার বড় পর্দায় যাত্রা শুরু হয়। এরপর চিত্রনায়ক মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় হাজির হলে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এক মান্নার সঙ্গেই টানা বিশটিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এই তারকা।

মান্নার মৃত্যুর পর রুবেল, অমিত, আমিন খান, আলেকজান্ডার বো, শাকিল খান, ফেরদৌস, শাকিব খানসহ অনেকের বিপরীতেই অভিনয় করেছেন একা। কিন্তু হুট করেই রহস্যজনকভাবে চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে যান তিনি।

About Saimur Rahman

Leave a Reply