Breaking News
Home / ক্রাইম / সোনাগাজীতে ছুরিকাঘাতে যুবক খুন, মা আহত

সোনাগাজীতে ছুরিকাঘাতে যুবক খুন, মা আহত

ফেনীর সোনাগাজীতে বিদেশ যাওয়ার পাওনা টাকা চাওয়ায় শাহাদাত হোসেন ফারুক (১৯) নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের কাজিরহাট এলাকায় এঘটনা ঘটে। এসময় শাহাদাতের মা আয়েশা আক্তার (৪৭) আহত হয়েছেন। নিহত শাহাদাত ওমান প্রবাসী করিমুল হকের ছেলে।
নিহত শাহাদাতের মামা জাহিদ হাসান জানান, আড়াই বছর পূর্বে তার বোন আয়েশা আক্তার তার ভাগিনাকে বিদেশে পাঠানোর ভিসা তৈরীর জন্য পাশ্ববর্তী বাড়ির আবু সুফিয়ানের ছেলে মিজানুর রহমানকে ৩০ হাজার টাকা দেয়। দীর্ঘদিন ধরে সে ভিসা না দেওয়ায় আয়েশা টাকা ফেরত পাওয়ার জন্য মিজানকে চাপ দিতে থাকে। ওই সূত্রতায় মঙ্গলবার দুপুরে মিজানকে বাড়ির সামনে পেয়ে আয়েশা পূনরায় পাওনা টাকা দাবি করে। এসময় মিজান টাকা দিতে অপারোগতা প্রকাশ করায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি। খবর পেয়ে সে (জাহিদ) ঘটনাস্থলে ছুটে আসে।
এক পর্যায়ে তার বোন আয়েশাকে ছুরিকাঘাত করে মিজান। এসময় মা কে বাঁচাতে তার ভাগিনা শাহাদাত হোসেন ঘটনাস্থলে ছুটে আসে। এতে ক্ষিপ্ত হয়ে মিজান এসময় শাহাদাতের উপরও উপর্যপুরি ছুরি চালায়। গুরুত্বর আহত শাহাদাত ও আয়েশাকে স্থানীরা উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহাদাতকে মৃত ঘোষনা করে। আহত আয়েশাকে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে মা আয়েশা বার বার জ্ঞান হারিয়ে ফেলছে।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানায়, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনার পর থেকে মিজান পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

About Saimur Rahman

Leave a Reply