Breaking News
Home / বিনোদন / নাটক-বিজ্ঞাপন-মিউজিক ফিল্মে ব্যস্ত মডেল অভিনেত্রী রাইয়া রাকা

নাটক-বিজ্ঞাপন-মিউজিক ফিল্মে ব্যস্ত মডেল অভিনেত্রী রাইয়া রাকা

বিনোদন ডেস্ক, স্বদেশ.কন্ঠ: মানুষ নাকি তার স্বপ্নের সমান বড়। তাই তারুণ্য স্বপ্ন দেখে। দেখে বিশেষ কিছু করার। স্মরণীয় কিছু তাদের কেউ কেউ সৃষ্টিশীল কাজের মধ্যে ইতোমধ্যেই বেশ পরিচিত। আবার কেউ কেউ পরিচিতি লাভের পথে। তবে সবকিছু ছাপিয়ে তাদের স্বপ্নটাকেই বড় করে দেখতে হবে।সাম্প্রতিক সময়ে মিডিয়াতে যে কয়েকজন তরুন মডেল ও অভিনেত্রী নাটক, বিজ্ঞাপন ও মিউজিক্যাল ফিল্ম এ  ব্যস্ত সময় কাটাচ্ছেন তাদের মধ্যে রাইয়া রাকা।

ব্যস্ত এই অভিনয় শিল্পী অভিনয় করছেন মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় “অবজেকশন বস” নাটক এ। নাটকটি প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার এশিয়ান টিভিতে রাত ৮টায় প্রচারিত। এছাড়াও ডায়েল রহমান এর সিরাজউদুল্লাহ, ইমন তালুকদারের আদর নাটক  এ। পাশাপাশি চ্যানেল আইয়ের নৃত্যু অনুষ্ঠান ও মডেলিং ও ফটোশুটে অনেক ব্যস্ত রাকা। আর্টজেন ও লন্ঠন শো রুমের ফ্যাশন শুট এবং মিউজিক ফিল্ম করেছেন ৩টি। তার মধ্যে সেজাত খানে ২টি আর জান্নাত পুষ্প ও সাহিলের গানের মিউজিক ভিডিও একটি। যা খুব শীঘ্রই আসছে।

উল্লেখ্য তিন বছর বয়স থেকে নাচ করেন রাইয়া রাকা, আর গান শুরু পাঁচ বছর বয়সে। ২০০৭ সালে পদ্মকুঁড়ি প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। ২০১৪ সালে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় বিজ্ঞাপনে কাজের মাধ্যমে নাম লেখান মিডিয়ায়। এ পর্যন্ত নয়টি বিজ্ঞাপনের পাশাপাশি কয়েকটি নাটকেও কাজ করেছেন। এরই মধ্যে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার গড়তে চান রাকা। সম্প্রতি একটি পপকর্নের বিজ্ঞাপনেও কাজ করেছেন রাকা। স্বদেশ কন্ঠকে রাকা নিজের কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা জানান।
‘ইষ্টি কাটুম’ নামের একটি পপকর্নের বিজ্ঞাপনে কাজ করেছেন রাকা। পরিচালনা করেছেন জামান রায়হান। খুব তাড়াতাড়ি বিভিন্ন টিভিতে বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে। ছোট থেকে বড় হয়েছেন তিনি বগুড়া শহরে। ২০১০ সাল থেকে সেখানে থিয়েটারে কাজ করতেন । ছোট থেকে নাচ ও গানে জাতীয় পুরস্কারও পেয়েছেন রাকা। রিয়েলিটি শো ‘নাট্যযুদ্ধ’ থেকে  মিডিয়াতে কাজ করা তার।

রাকা আরও জানান  নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করার  পাশাপাশি লাইভ শোতে উপস্থাপনা ব্যস্ত রাকা। রাকা ভবিষ্যতে চলচ্চিত্রের সাথে যুক্ত করছেন। তাই তিনি নিজেকে চলচ্চিত্রের জন্য নতুন রূপে উপস্থাপন করতে যাচ্ছে।

অনেক ছবিরই অফার আসছে। তবে সম্প্রতি এস এম ফিরোজ কবির প্রযোজিত ‘এ কেমন ভালোবাসা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে নায়ক কে থাকবেন তা এখনো ঠিক হয়নি। এ ছাড়া ডায়েল রহমান পরিচালিত ‘তিতুমীর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী বছরের শুরুতেই শুটিং শুরু হবে। আরো কয়েকটি ছবির বিষয়ে কথা চলছে। সবাই দোয়া করবেন যেন ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পারি। আর ভালো কাজ দিয়ে সবার মাঝে নিজেকে বাচিয়ে রাখতে চাই।

About Saimur Rahman

Leave a Reply