Breaking News
Home / আন্তর্জাতিক / ‘কারও কাছে মাথা নত করি না, কাউকে ভয়ও করি না’

‘কারও কাছে মাথা নত করি না, কাউকে ভয়ও করি না’

মাগুরায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া। আগামী ২০১৯ সালে যে নির্বাচন হবে এতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। এর আগে প্রধানমন্ত্রী জেলায় ২৮টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, খালি হাতে আমি মাগুরায় আসিনি। আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। আরও কাজ আপনাদের জন্য করব। দেশের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, কারও কাছে মাথা নত করি না, কাউকে ভয়ও করি না।
মাগুরাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের কাছে একটি দাবি, এখানে যেন কোনোরকম সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তিতে জড়িয়ে না পড়ে কেউ। ছেলেমেয়েরা যেন বিপথে না যায় সে বিষয়ে ব্যবস্থা নিতে হবে। ছেলেমেয়েরা কি চায়, তাদের সঙ্গে কথা বলুন, সেদিকে বিশেষ দৃষ্টি দেবেন। সেটাই আমি চাই।
তিনি বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খোঁজ নিতে হবে শিক্ষার্থীরা উপস্থিত থাকছে কিনা। কেউ যদি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তি থেকে ফিরে আসতে চায় তাদের সহযোগিতা করা হবে। সমাজটাকে সুন্দরভাবে গড়তে হবে।
আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য দেশকে সমৃদ্ধশালী করা। আগামী ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।
তিনি বলেন, কারও কাছে মাথা নত করিনা, কাউকে ভয়ও করিনা। যে বাংলাদেশে আমার বাবা স্বাধীনতা এনে দিয়েছেন সেই দেশের মানুষকে আমার বাবা ভালবাসতেন। সেই দেশের জন্য আমার বাবা জীবন উৎসর্গ করেছেন। আপনাদের মাঝেই আমার বাবা, মা, ভাইয়ের ভালবাসা, স্নেহ খুঁজে পেয়েছি। আপনাদের জন্য যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। প্রয়োজনে আপনাদের জন্য বাবার মতো জীবন দিয়ে, বুকের রক্ত দিয়ে যাব।

About Saimur Rahman

Leave a Reply