Breaking News
Home / এক্সক্লুসিভ / তিশার নামে ভুয়া স্ট্যাটাস ভাইরাল, যা বললেন অভিনেত্রী

তিশার নামে ভুয়া স্ট্যাটাস ভাইরাল, যা বললেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার তারকাদের বিড়ম্বনায় পড়া নতুন কিছু নয়। বিশেষ করে ফেসবুকে তারকাদের নামে বহু ভুয়া পেজ, অ্যাকাউন্ট ঘুরপাক খায়।

প্রায়শই এসব পেজ ও অ্যাকাউন্ট থেকে তারকাদের বিষয়ে ভুয়া তথ্য প্রচার করা হয়। যাতে বিভ্রান্তিতে পড়েন ভক্তরা, তারকাদেরও ভাবমূর্তি নষ্ট হয়।

সম্প্রতি এমনই এক সমস্যায় পড়েছেন ছোট ও বড় দুই পর্দারই জনপ্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। এ অভিনেত্রীর নামে একটি ভুয়া পেজ খুলে তা থেকে একটি স্ট্যাটাস পোস্ট করা হয়েছে। আর তারকার দেওয়া স্ট্যাটাস ভেবে তা ভাইরাল করে দিয়েছে ভক্তরা।

অথচ পেজ বা স্ট্যাটাস কোনোটিই তিশার নয়। বিষয়টি নিয়ে বেশ বিরক্ত এ অভিনেত্রী।

তিনি এতোটাই বিরক্ত হয়েছেন যে, নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এর প্রতিবাদ জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিশা।

‘ডুব’ খ্যাত অভিনেত্রী লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। আমার আর ফারুকীর ছবি চুরি করে তার সঙ্গে মনের মাধুরী মিশিয়ে একটা স্ট্যাটাস লিখেন ঐ ফেক পেজের অ্যাডমিন! ‘সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো’ টাইপের কিছু একটা।’

তিশা লিখেছেন, ‘আমি এই ভুয়া স্ট্যাটাসের জন্য খুবই বিরক্ত। কারণ আমার চোখে আমার স্বামী দায়িত্বশীলতো বটেই, খুব সুন্দরও।’

ওই পেজকে রিপোর্ট করতে অনুরোধ করেন তিশা, যাতে ফেসবুক পেজটিকে তুলে নেয়।

ভক্ত ও গণমাধ্যমকর্মীদের সতর্ক করে তিশা লেখেন, ‘প্রিয় ভাই-বোনেরা, দয়া করে ওই ফেক পেজটাকে রিপোর্ট করলে আমি খুবই খুশি হবো। আর সাংবাদিক ভাই-বোনেরা, দয়া করে চেক করে নেবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে, সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কিনা।’

প্রসঙ্গত, ২০১০ সালের ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন তিশা ও নির্মাতা মোস্তাফা সরোয়ার ফারুকী। দীর্ঘ এক যুগ সংসার করার পর গত জানুয়ারিতে তারা সন্তান গ্রহণ করেছেন। নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী।

About Saimur Rahman

Leave a Reply