Breaking News
Home / বিনোদন / অক্ষয়কে সেই ছবিতে কেন নেওয়া হলো না, জানালেন পরিচালক

অক্ষয়কে সেই ছবিতে কেন নেওয়া হলো না, জানালেন পরিচালক

২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া’ বক্স অফিসে ঝড় তুলেছিল। এই কমেডি-হরর ছবির প্রশংসা করেছে দর্শক ও সমালোচক। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয় কুমার, বিদ্যাবালান, শাইনি আহুজা, পরেশ রাওয়াল, আমিশা প্যাটেল, রাজপাল যাদবদের।

আগেই জানা গিয়েছিল, ‘ভুলভুলাইয়া-২’ ছবিতে মূল চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানিকে। ‘ভুলভুলাইয়া ২’-এ কেন বাদ দেওয়া হল বলিউডের ‘খিলাড়ি’কে? তা নিয়ে ব্যাপক অভিযোগ ছিল ভক্তদের। ছবি মুক্তির পরে অবশেষে এ নিয়ে মুখ খুলেছেন পরিচালক আনিস বাজমি।

তিনি বলেন, ‘এসব ছোটখাটো বিষয়ের তুলনায় অক্ষয় এখন অনেক বড়। তাকে নেওয়া যেত না। ‘ভুলভুলাইয়া ২’-তে অক্ষয় থাকল কি থাকল না, সেটি তার কাছে নিতান্তই ছোট ব্যাপার। তিনি এখন পছন্দমতো প্রস্তাব পাচ্ছেন পরপর, তাতে অভিনয়ও করছে নিয়মিত। আমাদের ছবির প্রস্তাব তার কাছে গেলেও নিশ্চয়ই তাতে অভিনয় করতেন। আমার সঙ্গে তার যথেষ্ট ভালো সম্পর্ক। পরেও নিশ্চয়ই আমরা আবার একসঙ্গে কাজ করব।

তবে পরিচালক আনিস বাজমির এমন উত্তরকে অনেকটা দায়সারা হিসেবে দেখছেন ভক্তরা। অক্ষয়ের সঙ্গে কোনো সমস্যা বা টানাপোড়েনের কারণে কি তাকে সিক্যুয়েলে নিলেন না আনিস? নাকি ছবির নায়ক হতে অনেক বেশি টাকা পারিশ্রমিক হেঁকে বসেছিলেন ‘খিলাড়ি’, যার জন্য বাদ দিতে হল তাকে? এমন কোনো প্রশ্নেরই জবাব মেলেনি।

অন্য আরেকটি সাক্ষাৎকারে ‘ভুলভুলাইয়া-২’-এর পরিচালক আনিস বাজমিও জানিয়েছিলেন যে, ছবির নামটুকু ছাড়া ‘ভুলভুলাইয়া’র সঙ্গে এ ছবির কোনো মিল নেই। ছবির টাইটেল ট্র্যাক ও ‘আমি যে তোমার’ গানখানা ব্যবহার করা হবে এই ছবিতেও। ব্যাস এটুকুই! এছাড়া গল্প থেকে চরিত্র সবকিছুই প্রায় মোটামুটি আলাদা।

About Saimur Rahman

Leave a Reply