Breaking News
Home / খেলা / ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়ার আগে যা বললেন মাশরাফি

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়ার আগে যা বললেন মাশরাফি

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আসর সামনে রেখে আগামীকাল দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তার আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনে কথা বললেন টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা। তিনি জানালেন, ওখানকার কন্ডিশনই আমাদের জন্য বড় চ্যালেঞ্জ হবে।

মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমাদের কঠিন দলের বিরুদ্ধে খেলতে হবে। কন্ডিশনের দিক থেকে ওরা এগিয়ে থাকবে। ওখানে কিছুটা

শীত থাকবে। সেখানে তারা যত সহজে ভালো করতে পারবে আমাদের জন্য কাজটা ততো সহজ হবে না। তাদের চেয়ে আমাদের আরও দুই-তিন গুণ বেশি কষ্ট করতে হবে। খেলোয়াড়দের সুস্থ থাকাটা গুরুত্বপূর্ণ। সুতরাং, আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে।

তিনি আরও বলেন, আমরা প্রথমে ত্রিদেশীয় সিরিজ খেলব। সেখানে যদি আমরা জয়ের মধ্যে থাকি তাহলে টিম স্পিরিট ভালো থাকবে। কারণ, জয়ের মধ্যে থাকলে সবসময় অনুভূতি ভালো থাকে। আমরা সেখানে ১৮ জন খেলোয়াড় একসঙ্গে থাকব। এটি একটি পরিবারের মতো। যদি কারও খারাপ সময় যায় তাহলে আমরা সবাই তার পাশে থেকে তাকে মানসিকভাবে চাঙ্গা করে তোলার চেষ্টা করব।

দেশের বাইরে খেলা নিয়ে মাশরাফি বিন মুর্তজা বলেন, দেশের বাইরে সবসময় ভিন্ন চ্যালেঞ্জ থাকে। আপনি যদি দেখেন বড় বড় টিমের দিকে তাকান তাহলে দেখবেন, অ্যাওয়ে ম্যাচে তারা সহজে ভালো করতে পারেনি। আমি বলব, সেদিক থেকে আমাদের উন্নতিটা ভালো হচ্ছে।

About Admin Rafi

Leave a Reply