Breaking News
Home / বিনোদন / শাকিব খানকে নিয়ে এবার মুখ খুললেন বাপ্পারাজ

শাকিব খানকে নিয়ে এবার মুখ খুললেন বাপ্পারাজ

আগামী ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্য নির্বাহী সদস্য পদে দাঁড়িয়েছেন ‘জজ ব্যারিস্টার’ খ্যাত অভিনেতা ও নায়করাজের ছেলে বাপ্পারাজ। নির্বাচিত হলে শিল্পীদের জন্য কী কাজ করবেন এমন প্রশ্নের জবাবে বাপ্পারাজ বলেন, আমি নির্বাচিত হলে আমার জায়গা থেকে যতদূর সম্ভব শিল্পীদের কল্যাণে কাজ করে যাবো। তবে আমি অনর্থক প্রতিশ্রুতি দিতে চাই না। নির্বাচিত হই তারপরে দেখা যাবে কী করতে পারি।

শিল্পী সমিতির সীমাবদ্ধতার কথা উল্লেখ করে এই অভিনেতা বলেন, আসলে শিল্পী সমিতির অনেক সীমাবদ্ধতা রয়েছে। বলতে গেলে আমাদের কাজের স্কোপ কম। যদি ফিল্মের উন্নয়ন হয় কারো দ্বারা সেটা পরিচালক সমিতির দ্বারা সম্ভব। পরিচালক সমিতির হাতে

অনেক ক্ষমতা ও সুযোগ রয়েছে। বাংলা চলচ্চিত্রকে চাইলে তারা অনেকদূর নিয়ে যেতে পারে। বুস্টিং, প্রমোটিং এগুলো সম্পূর্ণ তাদের এখতিয়ারে রয়েছে। অথচ তারা কোনো কাজ না করে একজন আরেকজনের পেছনে লাগছে। তারা কোনো কাজের কাজ করছে না।

শাকিব খান প্রসঙ্গে এই বাপ্পারাজ বলেন, শাকিব খান এখন বাংলাদেশের এক নম্বর অভিনেতা আপনি মানেন আর না মানেন। এখন কেউ যদি দাবি করে শাকিব খানকে তিনি তৈরি করেছেন তাহলে শাকিবও বলতে পারেন যে তিনি ওই পরিচালকের ছবি করেছেন বলেই ছবি হিট হয়েছে। আমাদের দেশের মানুষ কখনোই একজনকে ওপরে উঠতে দেন না, কেউ উঠতে চাইলেই আমরা টেনে নামানোর চেষ্টা করি। এটা কাম্য না।

বাপ্পা আরো বলেন, শাকিব খান আজ কলকাতার ছবিতে কাজ করছে, সেখানে তার জনপ্রিয়তা বেড়েছে। এটা আমাদের ইতিবাচক ভাবে নিতে হবে। কেউ যদি হলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ পায় তাহলে কেন করবে না। পরিচালক সমিতির কারো সাথে দ্বন্দ্ব হলেই তাকে তারা শত্রু বানিয়ে ফেলে, এটা ঠিক নয় নয়। এতে আমাদেরই ক্ষতি হচ্ছে আমাদের ইন্ডাস্ট্রির ক্ষতি হচ্ছে। পরিচালক সমিতির ভেতরে কী হয় আমি জানি, আমি কার্য নির্বাহী সদস্য হিসেবে সেখানে কিছুদিন গিয়েছি। তাদের উচিৎ সিনেমার উন্নয়নে মনোনিবেশ করা।

১৯৮৬ সালে রাজ্জাকের পরিচালনায় ‘চাঁপাডাঙার বউ’ছবি মাধ্যমে সিনেমায় আসেন বাপ্পারাজ। অভিনয়ের পাশাপাশি ২০১৩ সালে চলচ্চিত্র পরিচালনাও করেন এই অভিনেতা। এরই মাঝে জজ ব্যারিস্টারসহ অসংখ্য জনপ্রিয় ছবিও উপহার দিয়েছেন বাপ্পারাজ। বাপ্পারাজ অভিনীত সর্বশেষ ছবি ‘মিসডকল। ‘

About Admin Rafi

Leave a Reply