Breaking News
Home / খেলা / এইমাত্র পাওয়া খবর, বাংলাদেশের দুই বোলার ১০ বছরের জন্য নিষিদ্ধ !

এইমাত্র পাওয়া খবর, বাংলাদেশের দুই বোলার ১০ বছরের জন্য নিষিদ্ধ !

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ৪ বলে ৯২ রান দেয়ার ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। যে দুই ক্লাবের খেলায় ঘটেছিল অমন অনাকাঙ্ক্ষিত ও নজিরবিহীন ঘটনা, সেই দুই ক্লাব লালমাটিয়া ও ফেয়ার ফাইটার্সকে আজীবন নিষিদ্ধ করেছে বিসিবি। আর দুই খেলোয়াড় সুজন মাহমুদ ও তাসনিমকেও ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

আজ

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান ও তদন্ত কমিটির অন্যতম সদস্য শেখ সোহেল বলেন, ‘দেশের ক্রিকেটকে যারা ধ্বংস করতে চায় তাদের আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছি। দুই ক্লাব লালমাটিয়া ও ফেয়ার ফাইটার্স্কে আজীবন নিষিদ্ধ করা হয়েছে। এছাড়াও দুই বোলার সুজন মাহমুদ ও তাসনিমকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি ওই দুই ম্যাচে যে সকল আম্পায়াররা ম্যাচ পরিচালনা করেছেন তাদেরও ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে।’

এদিকে লালমাটিয়া ক্রিকেট সেক্রেটারি আদনান রহমান দিপনকে পাঁচ বছরের জন্য ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকে নিষিদ্ধ করা হয়েছে। শুধু তাই নয় দুই ক্লাবের অধিনায়ক ও কোচদেরকেও পাঁচ বছরের নিষিদ্ধ করা হয়েছে বলে জানান সোহেল।

About Admin Rafi

Leave a Reply