Breaking News
Home / ভিডিও / কেনো বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হয় ? কি বিশেষত্ব আছে? জানলে চোখ কপালে উঠবে

কেনো বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হয় ? কি বিশেষত্ব আছে? জানলে চোখ কপালে উঠবে

বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হয় কেনো? কি বিশেষত্ব আছে? দেখুন ভিডিওতেঃ চলছে বৃষ্টিকাল এই সময় প্রায়ই বজ্রপাতে মানুষ মৃত্যুর কথা শোনা যায়। তবে তার থেকে যেটা বেশি হয় সেটা হলো বজ্রপাতে মৃত ব্যাক্তির লাশ চুরির ঘটনা। অনেকরই ধারনা

বজ্রপাতে মৃত ব্যাক্তির শরীর ম্যাগনেট বা চুম্বকে পরিনত হয়। যার কারনে কিছু লোক এসব লাশ চুরি করে। কিন্তু আসল কারন কিন্তু এটা নয়। এর আসল কারনটা শুনলে আপনি অবাক হতে বাধ্য হবেন। দেখুন  ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আমেরিকায় কলিজার টুকরা ৩ সন্তানকে রেখে মা’কে পাঠিয়ে দেয়া হলো বাংলাদেশে

বাংলাদেশী সেলিনা সিকান্দার গত ২০ বছর ধরে বসবাস করছিলেন যুক্তরাষ্ট্রে। সেখানে সন্তানদের নিয়ে ভালোই কাটছিলো তার।কিন্তু বেশি দিন এ সুখ ভোগ করা হলো না সেলিনার। তাকে ফেরত পাঠিয়ে দিয়েছে যুক্তরাষ্ট্র সরকার।

বৃহস্পতিবার (২৯ মার্চ) তাকে যুক্তরাষ্ট্র থেকে বের করে দেয়া হয়েছে। এক প্রতিবেদনে এসব তথ্য জানা যায়। প্রতিবেদনটি প্রকাশ করে অনলাইন নিউজার্সি। এতে বলা হয়, নিউ জার্সির রানেমেডে বসবাস করতেন সেলিনা সিকান্দার। তিন সন্তানকে ফেলে তাকে দেশে ফিরে আসতে হচ্ছে।

বিদায়ের কয়েকটি ঘন্টা তার কাছে, তার সন্তানদের কাছে ছিল রোজ কিয়ামতের মতো। মনে হচ্ছিল পৃথিবীর সবটুকু কষ্ট তাদেরকে গ্রাস করেছে। কিন্তু যুক্তরাষ্ট্রের আইন, তা কোনো মানবতাকে স্পর্শ করে নি। সেলিনা সিকান্দারকে উঠিয়ে দেয়া হয়েছে বিমানে।

যুক্তরাষ্ট্রের মাটিতে দাঁড়িয়ে তখন তিন সন্তানের মধ্যে বড় মেয়ে সাজেদা সিকান্দার আর্ত চিৎকারে আকাশ বাতাস ভারি করছিলেন। সাজেদা হাইস্কুল জুনিয়র।

About Admin Rafi

Leave a Reply