Breaking News
Home / ভিডিও / মাঝপদ্মায় প্রচণ্ড শিলাবৃষ্টি ও ঝড়ের কবলে লঞ্চ, ভয়াবহ সেই সময়ের চিত্র (ভিডিওসহ)

মাঝপদ্মায় প্রচণ্ড শিলাবৃষ্টি ও ঝড়ের কবলে লঞ্চ, ভয়াবহ সেই সময়ের চিত্র (ভিডিওসহ)

মাঝপদ্মায় প্রচণ্ড শিলাবৃষ্টি ও ঝড়ের কবলে লঞ্চ, ভয়াবহ সেই সময়ের চিত্রঃ গত কালকে সারাদেশে বয়ে গেছে ঝড়ো হাওয়া। সেই সাথে ছিলো প্রচন্ড শিলাবৃষ্টি। হঠাৎ পকৃতির এই বিরুপ রুপে ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। শিলাবৃষ্টির কারনে আহত হয়েছে

অনেক মানুষ। এমনটি মারা যাওয়ার খবরও পাওয়া গেছে। এদিকে উত্তাল পদ্মায় যেসব লঞ্চ চলাচল করে সেগুলোও পড়েছিলো ঝড়ের মধ্যে। ঝড়ের কবলে পড়ে ভয়াবহ এক পরিস্থিতি সৃষ্টি হয়েছিলো তখন। সেই সময়ে পরিস্থিতি দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সিএনজি চালকের এমন সততায় প্রশংসা করলেন পুলিশ কর্মকর্তা
গুলশান-২ থেকে দুই বিদেশি বসুন্ধরা আবাসিক এলাকায় ১৩ নম্বর সড়কে যেতে ভাড়া করেছেন সিএনজিচালিত অটোরিকশা। ১১ নম্বর সড়কে পৌঁছার পর থামাতে বলেন তারা। চালক মোকছেদুল অটো থামান। এরপর দুই জন ‘আসছি’ সেই যে গেলেন, আর এলেন না।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। চালক ভাবেন ডলার ভাঙাতে গেছেন। পরে দুপুর গড়িয়ে রাত হয়, আসেন না আর বিদেশিরা। কিন্তু অপেক্ষায় থাকেন মোকছেদ। এই অপেক্ষার কারণ ভাড়ার জন্য নয়, দুই বিদেশি অটোরিকশায় একটি ব্যাগ ফেলে গিয়েছিলেন।

আর তাদের ছিল দামী ক্যামেরা। কিন্তু মোকছেদের ধৈর্য ফুরায় এক সময়। তিনি সিএনজি নিয়ে চলে যান গ্যারেজে। আর সেখান থেকে সরাসরি চলে যান বাড্ডা থানায়। ক্যামেরাটি তিনি জমা দেন পুলিশের কাছে। তখন রাত ১০টা।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন, ‘হঠাৎ রাত ১০টার দিকে সিএনজি চালক মোকছেদ থানায় এসেন। পরে তার সঙ্গে বিস্তারিত শুনে আমি ক্যামেরাটা থানায় জমা নেই।’

About Admin Rafi

Leave a Reply