Breaking News
Home / ভিডিও / এসে গেছে তরমুজের সিজন। শিখে নিন তরমুজ কাটার অসাধারন কিছু পদ্বতি। ভিডিওতে দেখুন

এসে গেছে তরমুজের সিজন। শিখে নিন তরমুজ কাটার অসাধারন কিছু পদ্বতি। ভিডিওতে দেখুন

এসে গেছে তরমুজের সিজন। শিখে নিন তরমুজ কাটার অসাধারন কিছু পদ্বতিঃ তরমুজ খুবই উপাদেয় একটি খাবার। গরমকালে তরমুজ পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া দুস্কর। এই সময়ে বাজারে বাজারে তরমুজে ভরে যায়। তবে তরমুজকে

কেটে খুব সুন্দরভাবে উপাস্থাপন করাটাও একটা ব্যাপার। ধরুন আপনার বাড়িতে কোন আত্মীয় এসেছে আপনি তাকে সুন্দরভাবে তরমুজ কেটে উপাস্থাপন করুন। দেখবেন বিষয়টাই অন্যরকম হবে। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘সত্যি আমি সম্মানিত’

গত ২ মার্চ স্ত্রী আর মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে গিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।মেয়ে আলাইনা হাসান অউব্রির সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটির ভিডিও আর ছবি ফেসবুক পেইজে পোস্ট করেছিলেন সাকিব উম্মে আল হাসান শিশির।

সেই ভিডিও গুলো খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। মঙ্গলবার রাতে রাষ্ট্রপতি আব্দুল হামিদের বাসায় স্ত্রী-সন্তানকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন দেশ সেরা এই অলরাউন্ডার।

সেখানে কাটানো মুহূর্তের কিছু ছবি বুধবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন সাকিব। রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে সাকিব লিখেছেন, ‘গত রাতের সুন্দর আতিথেয়তার জন্য আমাদের সম্মানিত রাষ্ট্রপতিকে আমি ধন্যবাদ দিতে চাই।

এমন মাটির মানুষের সঙ্গে ডিনার দারুণ আনন্দের ছিল। সত্যি আমি সম্মানিতবোধ করছি।’শুধু সাকিব নন, তার স্ত্রী শিশিরও ছবি শেয়ার করেছেন ফেসবুকে। সেখানে তাদের সন্তান আলাইনা হাসান অব্রিও ছিল।

About Admin Rafi

Leave a Reply