Breaking News
Home / ভিডিও / নেপালে বাংলাদেশী বিমান ক্রাসের লাইভ সিসি টিভি ভিডিও প্রকাশ – ভিডিওটি দেখুন

নেপালে বাংলাদেশী বিমান ক্রাসের লাইভ সিসি টিভি ভিডিও প্রকাশ – ভিডিওটি দেখুন

কাঠমুন্ডতে ইউএস বাংলার বিমান ক্রাসের লাইভ সিসি টিভি ভিডিও প্রকাশঃ আজ খুবই দুঃখজনক একটি ঘটনা ঘটে গেলো। ইউএস বাংলার একটি বিমান কাঠমুন্ড এয়ারপোর্টে ল্যান্ড করার সময় বিধ্বংস হয়। যার ফলে এখন পর্যন্ত মারা গেছে ৫০ জন।

যার মধ্যে অনেক বাংলাদেশীরাও রয়েছে। সারা দেশে বয়ে চলছে শোকের ছায়া। বিমানটি খুব ঠিকঠাকভাবেই চলছিলো। কিন্তু রানওয়েতে ল্যান্ড করার সময় বিমানটি উদ্ভট আচরন শুরু করে। পুরো বিষয়টি ধরা পড়েছে এয়ারপোর্টের সিসি ক্যামেরায়। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

স্বামী-স্ত্রী নন শাকিব-অপু, তবুও থেকে গেল যে কথা…

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ডিভোর্সের তৃতীয় ও শেষ শোনানিতে আজ ১২ মার্চ, সোমবার উপস্থিত হননি শাকিব খান ও অপু বিশ্বাস। এই দুই পক্ষের প্রতিনিধি হিসেবেও কেউ উপস্থিত ছিলেন না। স্বাভাবিকভাবেই আইন অনুযায়ী শাকিবের আবেদনের প্রেক্ষিতে

ডিভোর্স চূড়ান্ত হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই দুই তারকার। এখন থেকে আর স্বামী-স্ত্রী নন শাকিব-অপু। তবে আইন অনুযায়ী গেল ২২ ফেব্রুয়ারি থেকেই আর স্বামী-স্ত্রী নন তারা। গেল বছরের ২২ নভেম্বর আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপু বিশ্বাসকে তালাক নোটিশ পাঠান শাকিব খান।

নিয়ম অনুযায়ী ওইদিন থেকে ৩ মাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এই তালাক কার্যকর হতে। সেই হিসাবে গত ২২ ফেব্রুয়ারি পূর্ণ হয়েছিলো ৩ মাস। ফলে তখন থেকেই সাবেক তারকা দম্পতি শাকিব-অপু।

কিন্তু এই তারকা দম্পতির সংসার টিকাতে আপোষের আশায় নতুন আজ ১২ মার্চ শুনানির নতুন তারিখ দিয়েছিলো ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। কিন্তু আজও কেউ হাজির হননি।

About Admin Rafi

Leave a Reply