Breaking News
Home / ভিডিও / আপনি যতই কঠিন হোন না কেন ভিডিওটি দেখে চোখের পানি ধরে রাখতে পারবেন না

আপনি যতই কঠিন হোন না কেন ভিডিওটি দেখে চোখের পানি ধরে রাখতে পারবেন না

আপনি যতই কঠিন হোন না কেন এই ভিডিও দেখে চোখের পানি ধরে রাখতে পারবেন নাঃ কিছু ঘটনা আমাদের হাসায় আমাদের মন ভালো করতে সাহায্য করে। আর কিছু ঘটনা আমাদের মন খারাপ করে দেয়। কিছু কিছু ঘটনা হৃদয়বিদারক ঘটনা আমাদের সবাইকে কাদায়। আবার অনেক মানুষ আছে

যারা অনেক কঠিন পরিস্তিতিতেও নিজেকে সামলে নিতে পারে তবে। তবে কিছু কিছু ঘটনায় চরম কঠিন হৃদয় লোকও নিজেকে ধরে রাখতে পারে না। চোখের পানি এমনিই বের হয়ে আসে। তেমনই কিছু ঘটনা যা দেখলে আপনিও কান্না করতে বাধ্য হবেন। তবে যারা ভয় পান বা এসব ঘটনা সহ্য করতে পারেন না তারা দেখবেন না। ভিডিওটি দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আবহাওয়া বদলালে মানুষের স্বাস্থ্যের ওপর তার কিছুটা প্রভাব পড়ে

আবহাওয়া বদলালে মানুষের স্বাস্থ্যের ওপর তার কিছুটা প্রভাব পড়ে। এই সময়ে সর্দিকাশি বা ভাইরাল ফিভার হওয়ার প্রচুর সম্ভাবনা থাকে। এই ধরনের রোগের চিকিৎসা সাধারণত কড়া ডোজের অ্যান্টিবায়োটিক।

সামান্য একটুতেই ওষুধ খাওয়া অনেকেরই না-পছন্দ! সাম্প্রতিক গবেষণা হদিশ দিচ্ছে এমন একটি ঘরোয়া কৌশলের, যার সাহায্যে সহজেই রুখে দেওয়া যেতে পারে ভাইরাস ও সর্দি-জ্বরের আক্রমণ। শুধু তাই নয়, এর সাহায্যে বাতের ব্যাথার মতো রোগেরও প্রতিরোধ করা সম্ভব।

এটা বানানোর জন্য প্রয়োজন কেবল এক কাপ দুধ, তিন কোয়া রসুন, এক চামচ হলুদ গুঁড়ো, প্রয়োজন মতো চিনি ও পরিমাণ মতো জল। প্রথমে দুধ-জল মিশিয়ে একটু পাতলা করে নিন।

এর মধ্যে রসুন কোয়াগুলো থেঁতলে ফেলে ফোটান। দুধের সঙ্গে সেগুলি মিশে গেলে হলুদ গুঁড়ো ও চিনি দিয়ে নে়ড়ে নিন। প্রয়োজনে পছন্দমতো ফ্লেভারও মেশাতে পারেন দুধে। এর পর ১০ মিনিট গরম করলেই আপনার ঘরোয়া ওষুধ তৈরি।

About Admin Rafi

Leave a Reply