Breaking News
Home / ভিডিও / দেখুন ডাক্তার মেয়েটির সাথে এসব কী করছে, না দেখলে বিশ্বাস করবেন না

দেখুন ডাক্তার মেয়েটির সাথে এসব কী করছে, না দেখলে বিশ্বাস করবেন না

ডাক্তার এই মেয়েটির সাথে কী করল দেখুন, বিশ্বাস করতে পারবেন নাঃ ডাক্তারি একটি পবিত্র পেশা। একজন মানুষের সুস্থ হয়ে ওঠা একজন ডাক্তারের উপর অনেকাংশে নির্ভর করে। ডাক্তারের মূল দ্বায়িত্ব হলো রোগীদের সেবা করা। কিন্তু বর্তমান ডাক্তাররা

তাদের এই দ্বায়িত্ব ভুলে এটাকে ব্যাবসায় পরিনত করেছেন। তাছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন ডাক্তারের বিরুদ্ধে নারী রোগীদের শ্লীলতাহানির অবিযোগও পাওয়া যাচ্ছে। দেখুন তেমনই এক লম্পট ডাক্তার নারীদের সাথে কি করছে। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

প্রিয়ার প্রতি পোস্টের দাম ৮ লাখ টাকা

প্রিয়া প্রকাশ ভরিয়ার। এই নামটি শোনার পর চোখের সামনে ভেসে ওঠে ‘ভ্রু কাঁপানো’ দৃশ্যটি। চোখের খেলায় রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন ভারতের কেরল-মডেল প্রিয়া প্রকাশ ভরিয়ার।

ভারতের ‘জাতীয় ক্রাশ’-এর তকমাও জুটেছে ১৮ বছরের এ মডেলের। এ সুযোগ কাজে লাগিয়ে এবার থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতি পোস্টের জন্য বড় মাপের দর হাঁকাচ্ছেন প্রিয়া।

সম্প্রতি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য ৮ লাখ টাকা হাঁকাচ্ছেন ভ্রু কাঁপানো প্রিয়া।

প্রিয়া প্রকাশের ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা মার্ক জুকারবার্গ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও আন্তর্জাতিক মডেল কায়লি জেনরের ফলোয়ারের থেকেও বেশি। তাই তো সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্টের জন্য ৮ লাখ টাকা চার্জ নিচ্ছেন প্রিয়া প্রকাশ ভরিয়ার।

About Admin Rafi

Leave a Reply